27 C
Kolkata
Friday, May 10, 2024

বিরাট কোহলি ও পত্নী অনুষ্কা শর্মা, মহাকালের দরবারে পৌঁছলেন

মন্দির ও আশ্রম পরিদর্শন করছেন সম্প্রতি বিরাট কোহলি ও তার স্ত্রী

Must Read

বিরাট কোহলির ফ্যান লাখ লাখ ভারতীয়। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে অনেকেই বিরাট কোহলির কভার ড্রাইভের ফ্যান। খেলার ধরণ ও শক্তিশালী লড়াইয়ের জন্য তিনি সর্বদা খবরের শিরোনামে আসেন।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ক্যারিয়ারের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও মাঝে মাঝে লাইমলাইটে আসেন। স্ত্রী অনুষ্কার সাথে বর্তমান সময়ে বেশ কিছু ধর্মস্থানে ভ্রমণ করছেন বিরাট কোহলি। সম্প্রতি আবারও আধ্যাত্মিকতার আশ্রয় নিতে বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা পৌঁছে গেলেন উজ্জয়িনের মহাকালেশ্বর মন্দিরে।

আরও পড়ুন -  Virat Kohli: কিং কোহলি ৩টি বিস্ময়কর রেকর্ড গড়লেন, একেই বলে অধিনায়কত্ব

জানা গিয়েছে, উজ্জয়িনের মহাকালেশ্বর মন্দিরে পুজো দিয়েছেন এই তারকা জুটি। দুজনেই খুব ঐতিহ্যবাহী পোশাক পরে মহাকালের দরবারে উপস্থিত হয়েছিলেন। অনুষ্কা শর্মার পরনে ছিল শাড়ি ও অন্যদিকে বিরাট কোহলি ধুতি পরে মন্দিরে উপস্থিত ছিলেন।

ইন্টারনেটের সম্পতি তাদের এই ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা গিয়েছে যে বিরাট এবং অনুষ্কা মহাকালের দ্বারে অন্য ভক্তদের সঙ্গে মহা ভক্তিভরে বসে রয়েছেন।

আরও পড়ুন -  Virat-Anushka: খুশি অনুষ্কা বিরাটের পারফরম্যান্সে

 বেশ কয়েকদিন ধরেই দেখা যাচ্ছে বিরাট কোহলি এবং তার স্ত্রী প্রতিনিয়ত মন্দির এবং আশ্রম পরিদর্শন করছেন। শ্রীলংকার বিরুদ্ধে ওডিআই সিরিজের আগে তারা বৃন্দাবন গিয়েছিলেন ও তারপর তারা নৈনিতালের একটি মন্দিরে গিয়েছিলেন। কিছুদিন আগে তারকা জুটি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর গুরুর মন্দিরে গিয়েছিলেন।

সম্প্রতি কোহলি টেস্ট ম্যাচ খেলতে ইন্দোরে পৌঁছেছিলেন। ঐ ম্যাচে ভারতকে ৯ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। এই জয়ের মাধ্যমে অস্ট্রেলিয়া দল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এর ফাইনালে উঠেছে। এই টেস্ট সিরিজে বিরাটের ব্যাট এখন পর্যন্ত বিশেষ কোনো কৃতিত্ব দেখাতে পারেনি। সেই জন্যই কি আবার মহাকালের দরবারে পৌঁছলেন বিরাট?

আরও পড়ুন -  Virat Kohli: কোহলি ধ্বনিতে মুখরিত হল স্টেডিয়াম, বিরাট কোহলি যোগ দিলেন অনুশীলনে

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img