31 C
Kolkata
Friday, May 17, 2024

Sara ali Khan’s hot Look: বোল্ড লুকে সারা, লাল উলেন শর্ট ড্রেসে, সোশ্যাল দুনিয়ায় তাপমাত্রা বাড়িয়েছেন

Must Read

সারা আলি খান বলিউডের অন্যতম উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন। ছোট থেকেই বেশ জনপ্রিয় তিনি। সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের মেয়ে তিনি।

বাবা-মায়ের মতই অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন। ইতিমধ্যেই একাধিক হিট ছবিতে অভিনয় করে ফেলেছেন। কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের বোল্ড ঝলকের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

আরও পড়ুন -  Partha-Arpita: এক্স-রে ও স্ক্যান করাতে হবে, এবার কোন রোগে আক্রান্ত হলেন অর্পিতা

অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটে প্রায়ই অংশগ্রহণ করতে দেখা যায়। সম্প্রতি অভিনেত্রীর তেমনই একটি ফটোশুটের বেশ কয়েকটি ঝলক ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

অভিনেত্রী নিজেই নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন ছবিগুলি। একসাথে ৩’টে ছবি শেয়ার করেছেন তিনি। ইতিমধ্যেই তার এই ছবিগুলি পছন্দ করেছেন লাখো মানুষ। ছবিগুলি শেয়ার হতেই যে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে একেবারে লাস্যময়ী রূপেই দেখা গিয়েছে। লাল‌ উলেন শর্ট ড্রেসেই দেখা মিলেছে সাইফ কন্যার। খোলা চুলে নুড মেকাপ নিয়েছিলেন তিনি। স্মোকি আই মেকাপে বোল্ড লুকে ছিলেন।

আরও পড়ুন -  রাখি বন্ধন ভাই বোনের মধ্যে একটা নিবিড় যোগ সুত্র তৈরি করে

ক্যামেরার সামনে দিয়েছিলেন একাধিক বোল্ড পোজও। তার চোখে-মুখে ছিল আবেদনের ছাপ। এই পোশাকে নিজের ভক্তদের একাংশের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী। তাপমাত্রাও বাড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ার পাতার। ঝলক রয়েছে কমেন্টবক্সেই।

আরও পড়ুন -  বিবাহিত জীবনে যৌনতায় ফিট থাকতে হলে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img