30 C
Kolkata
Thursday, May 2, 2024

দক্ষিণের অভিনেত্রী অনুষ্কা শেঠির ওজন অনেকটাই বেড়ে গেছে, তার নতুন ছবি ভাইরাল

বেশি ভারী দেখাচ্ছে এই ছবিতে

Must Read

দক্ষিণের সুপারহিট অভিনেত্রী অনুষ্কা শেঠি অর্থাৎ বাহুবলীর দেবসেনা বলিউডের কোনো ছবিতে কাজ না করলেও, তার মাত্র একটি ছবিই তাকে দেশ এবং বিশ্বে একটি পরিচিতি এনে দিয়েছে যা মুছে ফেলা সম্ভব নয়।

ব্লকবাস্টার ছবি বাহুবলীতে দেবসেনা চরিত্রে অভিনয় করে সবার প্রিয় হয়ে ওঠেন অনুষ্কা। মূল চরিত্র বাহুবলী অর্থাৎ প্রভাসের কাঁধে চড়ে নদী পার হওয়ার দৃশ্যই হোক বা ছবিতে তাঁর এন্ট্রি সিন, অনুষ্কার ভক্তদের চোখে অভিনেত্রীর সেই চাবুক চেহারা যেন গেঁথে রয়েছে। কিন্তু, সেই সবই এখন অতীত। সম্প্রতি অনুষ্কাকে একটি মন্দিরে দেখা গিয়েছে, যেখানে তার লুক দেখে ভক্তরা অবাক। অনুষ্কার ফ্যানেরা তার পরিবর্তিত চেহারা দেখে তাকে চিনতেই পারলেন না।

আরও পড়ুন -  পশ্চিম বর্ধমান জেলার ২৬৩৩ জন পুরোহিতকে ভাতার আওতায় আনা হয়েছে

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে অনুষ্কা শেঠির সাম্প্রতিক ছবি ব্যাপকভাবে ভাইরাল। অনুষ্কাকে একটি মন্দিরে সাদা সালোয়ার স্যুট পরে, কানে ঝুমকা, চুল খোলা অবস্থায় দেখা গিয়েছিল। সাম্প্রতিক ছবিতে তার চেহারা অনেকটাই পাল্টে গেছে। আগের চেহারার থেকে এখন তার রূপে অনেক বদল হয়েছে।

 স্পষ্ট দেখা যাচ্ছে যে, অনুষ্কা অনেক বেশি ওয়েট পুট অন করে ফেলেছেন। আগের তুলনায় অনেকটাই বেড়ে গেছে তার ওজন। বাহুবলীর অনুষ্কা শেঠি আর আজকের অনুষ্কার মধ্যে অনেক পরিবর্তন। তার ফ্যানেরা, যা দেখে কার্যত তাজ্জব। কেনো এমনভাবে ওজন বাড়লো অভিনেত্রীর?

আরও পড়ুন -  Aadhaar Card: পুজো শেষ, আবার সেই লাইন !

বাহুবলী ছবিতে দেবসেনা হয়ে মানুষের মন জয় করা অনুষ্কা শেঠি আজকাল তার নতুন লুকের কারণে নতুন করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন। অনুষ্কা শেঠির সাম্প্রতিক ছবি যারা দেখছেন তারা হয়তো প্রথম দেখাতেই তাকে চিনতে পারছেন না।

ছবিতে দেখছি অনুষ্কা শেঠির ওজন অনেকটাই বেড়ে গেছে আগের থেকে। বাহুবলী ছবির পর থেকে অনুষ্কা শেঠিকে কোনও ছবিতে দেখা যায়নি। অভিনেত্রী হিসেবে এই ওজন খুব একটা স্বাভাবিক নয়। হঠাৎ এরকম ওজন বাড়লো অভিনেত্রীর?

আরও পড়ুন -  Aashram 3: ববিতা বৌদির স্বচ্ছ স্ট্র্যাপি পোশাকে কিলার পোজ, নিরালা বাবা দেখে নিয়ন্ত্রণ হারাবেন

জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শেঠিকে যারাই দেখেছেন, তারাই মনে করেছেন যে, এই অভিনেত্রী নিশ্চয়ই কোনো গুরুতর অসুস্থতায় ভুগছেন যার কারণে তার ওজন এত বেড়েছে।

অনুষ্কা শেট্টির এই ওজন তার কোনও অসুস্থতার কারণে বাড়েনি। তার এই ওজন বৃদ্ধির পিছনে রয়েছে তার একটি নতুন সিনেমা। এখন অনুষ্কা তার আসন্ন ছবির প্রস্তুতিতে ব্যস্ত। সেই ছবিতে তাকে একজন মোটা মহিলার চরিত্রে অভিনয় করতে হবে। এই কারণেই অভিনেত্রী এখন তার ওজন বাড়াচ্ছেন।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img