31 C
Kolkata
Friday, May 17, 2024

Anjali Arora: কটাক্ষের শিকার অঞ্জলি আরোরা, দরগায় চাদর চড়াতে গিয়ে, নেট দর্শকরা কি বললেন?

Must Read

এখনকার সময় অঞ্জলি আরোরা অন্যতম পরিচিত মুখ। ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী তিনি। উল্লেখ্য, এই গানের সাথে রিল বানিয়েই এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেন।

কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল। সেই শোয়ের পরেই তার একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়। সেই নিয়ে মিডিয়াতে কম চর্চা হয়নি।

একাংশের মাঝে একাধিক খুব কু-মন্তব্যও শুনতে হয়েছিল। সেইসময় এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, এই গোটা এমএমএসের ব্যাপারটি ষড়যন্ত্র করে করা হয়েছে। এডিট করেই ভিডিওতে তার মুখ বসানো হয়েছিল বলেই জানিয়েছিলেন।

আরও পড়ুন -  Jaya Ahsan: অভিনেত্রী জয়া আহসানের হাতে উঠল পুরস্কার

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয় অঞ্জলি আরোরা। নিজের শেয়ার করে নেওয়া একাধিক রিল ভিডিও কিংবা ছবির সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত হন।

কখনো প্রশংসায় ভরিয়ে দেন নেটজনতা, আবার কখনো একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হয়। এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি ঝলকের সূত্র ধরে একাধিক নেটজনতার কাছে একাধিক কু-মন্তব্য শুনতে হয়েছে অঞ্জলিকে। সেই ঝলকই ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে দরগায় চাদড় চড়াতে দেখা গিয়েছে। সালোয়ার স্যুটেই দেখা মিলেছিল তার। এই বেশে তাকে দেখ কটাক্ষের সুরে একাধিক কথা শুনিয়েছেন নেটনাগরিকরা। কেউ লিখেছেন, এই ভিডিওটি দেখে এমএমএসের ভিডিওটির কথা মনে পড়ে যাচ্ছে তার। আবার কেউ লিখেছেন, এই পোশাকে তাকে চেনাই যাচ্ছে না। আবার কারোর মতে, এমএমএস ভিডিও ভাইরাল হওয়ার পরেও তিনি জনসমক্ষে কিভাবে ঘুরে বেড়াচ্ছেন!

আরও পড়ুন -  ক্যামেরা অন করে নাচলেন Anjali Arora শর্ট ড্রেস পরে, অভিনেত্রী উফ মোমেন্টের শিকার

একাধিক মন্তব্যই দেখা গিয়েছে কমেন্টবক্সে। এই ধরনের বিষয়ে একেবারেই কর্ণপাত করতে নারাজ অভিনেত্রী।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img