39 C
Kolkata
Friday, May 3, 2024

Virat Kohli: কোহলি ধ্বনিতে মুখরিত হল স্টেডিয়াম, বিরাট কোহলি যোগ দিলেন অনুশীলনে

Must Read

আর মাত্র দুটি প্রহর বাকি। আগামী ৩১শে মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএলের ১৬তম সংস্করনের মেগা আসর। প্রথম ম্যাচেই চ্যাম্পিয়নের গুজরাটের বিপক্ষে মাঠে নামবে শক্তিশালী চেন্নাই সুপার কিংস।

প্রত্যেকটি শিবির নিজেদের ক্রিকেটারদের একত্র করতে শুরু করেছে। কিছু শিবিরের ক্রিকেটাররা কঠিন অনুশীলন শুরু করলেন। সম্প্রতি সেই তালিকায় নাম লিখেছেন রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি।

জানিয়ে রাখি, অস্ট্রেলিয়ার বিপক্ষে ওডিআই সিরিজ শেষ করে পরিবারের সাথে ছুটি কাটিয়ে গত শনিবার ব্যাঙ্গালোর শিবিরে যোগ দিয়েছেন বিরাট কোহলি। এর মধ্যে একদিন অনুশীলন সেরে ফেলেছেন রান মেশিন। গত রবিবার তাকে অনুশীলনের নামতে দেখা গেল হোম গ্রাউন্ড চিন্নাস্বামীতে। সবুজ গ্রাউন্ডে নামতেই এক অপরূপ দৃশ্য দেখল গোটা ক্রিকেট বিশ্ব।

আরও পড়ুন -  বেডরুমে কুকীর্তি খেসারির এই সুন্দরী নায়িকার সাথে, ভিডিওটি দেখবেন না সকলের সামনে

রবিবার তিনি যখন চিন্নাস্বামীতে অনুশীলনের জন্য নামছিলেন তখন গ্যালারিতে হাজারো কন্ঠে ভেসে ওঠে কোহলি-কোহলি ধ্বনি। যখন তিনি মাঠে নামছিলেন তখন একাধিক ক্যামেরার লেন্স ব্যস্ত ছিল বিরাট কোহলির ছবি ও ভিডিও তোলার কাজে।

সম্প্রতি কয়েক সেকেন্ডের যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে দেখা গেছে বেশ কিছু সময় ধরে সবুজ গ্রাউন্ডে ঘাম ঝরাচ্ছেন বিরাট কোহলি।

আরও পড়ুন -  তানজিন তিশা সম্মাননা পেলেন

বিগত এক বছর চোটের কারণে ক্রিকেটের বাইরে থাকার পর রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল।

তিনি প্রথম ম্যাচ থেকে মাঠে নামবেন কিনা সে প্রসঙ্গে স্পষ্ট ধারণা দেয়নি ব্যাঙ্গালোর শিবির। উল্লেখ্য, রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর আগামী ২রা মার্চ শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিজেদের প্রথম আইপিএল ম্যাচ খেলতে নামবে।

আরও পড়ুন -  IPL 2024: রোহিত যুগের সমাপ্তি, মুম্বাইয়ের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া! বিশেষজ্ঞরা কি বলছেন?

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img