33 C
Kolkata
Monday, April 29, 2024

West Bengal Rain Alert: বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা এই জেলাগুলিতে, আবহাওয়ার বদল ২৪ ঘন্টাতেই

হাড় হিম করা ঠান্ডা এবং গোটা সপ্তাহ জুড়ে দার্জিলিংয়ের পাহাড়ে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে

Must Read

 শিলিগুড়িতে হাড় হিম করা ঠান্ডা ও কুয়াশারে ঢেকে রয়েছে গোটা শহর। বেলা বাড়লেও আকাশ তেমন একটা পরিষ্কার হয়নি। আজ থেকে দার্জিলিংয়ে শুরু হয়েছে বৃষ্টির সম্ভাবনা। বৃষ্টির ভ্রুকুটির কারণে দক্ষিণবঙ্গেও কিছুটা হলেও বৃষ্টির সম্ভাবনা সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

আরও পড়ুন -  Winter In Bengal: বাংলায় জাঁকিয়ে শীত কবে ? জানুন হাওয়া অফিসের পূর্বাভাস

সপ্তাহতে বজ্রপাতের আশঙ্কা রয়েছে বলে জানানো হয়েছে পূর্বাভাসে। গোটা সপ্তাহ জুড়ে দার্জিলিংয়ের পাহাড়ের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

আগামীকাল বুধবার পর্যন্ত শিলিগুড়িতে প্রচন্ড পরিমাণে কুয়াশা দাপট থাকবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। আগামী রবিবার ও সোমবার দুদিন ধরে এরকম বজ্রপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস।

আরও পড়ুন -  Gold Silver Price: সোনা আজ কততে বিকোচ্ছে? সপ্তাহের শুরুতে

কালিম্পং এর পার্বত্য এলাকা, সিকিমের বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস। পাশাপাশি পশ্চিমী ঝঞ্ঝার কারণে দার্জিলিং সিকিম ও কালিম্পং একাধিক জায়গায় হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা আছে।

 দার্জিলিং এর সর্বোচ্চ তাপমাত্রা ছিল ১৪ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৭ ডিগ্রী সেলসিয়াস। আগামীকাল দার্জিলিং এর সর্বনিম্ন তাপমাত্রা আরও দুই ডিগ্রি নিচে নামতে পারে। শিলিগুড়ি শহরের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৭ ডিগ্রি সেলসিয়াস কিন্তু আগামীকাল তাপমাত্রা নেমে ১৬ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছাতে পারে বলে আইএমডি জানিয়েছে।

আরও পড়ুন -  Winter Update: বাংলাজুড়ে শীতের আমেজ, হালকা ভিজতে পারে এই জেলাগুলি, দিনদুয়েক বাদে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img