34 C
Kolkata
Wednesday, May 1, 2024

Winter Update: বাংলাজুড়ে শীতের আমেজ, হালকা ভিজতে পারে এই জেলাগুলি, দিনদুয়েক বাদে

Must Read

 ভোর ও রাতে শীতের আমেজ অনুভূত হচ্ছে গোটা বাংলাজুড়ে। আলিপুর আবহাওয়া দপ্তর এখনও অব্দি জাঁকিয়ে শীত পড়ার কোনো পূর্বাভাস দেয়নি। আপাতত শুষ্কই থাকছে কলকাতা সহ গোটা দক্ষিণবঙ্গের আবহাওয়া।

রাজ্যে পশ্চিমের জেলাগুলিতে আর এক দুদিন বাদে রাতের দিকে তাপমাত্রা অনেকটাই নামতে পারে বলে মনে করা হচ্ছে। সেক্ষেত্রে রাতের দিকে শীতটা বেশি করে অনুভূত হবে।

আরও পড়ুন -  Weather Update: আবহাওয়া দপ্তর আপডেট দিল, মাটি করবে বৃষ্টি? পুজো কার্নিভাল

উত্তরবঙ্গে আপাতত কয়েকদিন বৃষ্টির কোনো সম্ভাবনা নেই। রোদ ঝলমলে আবহাওয়া রয়েছে উত্তরের পাঁচ জেলাতেই। আকাশ এতটাই পরিষ্কার যে উত্তরবঙ্গের একাধিক জায়গা থেকে দেখা মিলছে গিরিশিখর কাঞ্চনজঙ্ঘার। দক্ষিণবঙ্গের তুলনায় রাতের দিকে তাপমাত্রা অনেকটাই কমছে উত্তরবঙ্গের। আগামী কয়েকদিনের মধ্যে উত্তরবঙ্গের তাপমাত্রার বড় কোনো পরিবর্তন হবে না বলেই জানিয়েছে হাওয়া অফিস।

আরও পড়ুন -  West Bengal Weather: বিরাট পরিবর্তন আবহাওয়ার বছর শেষে, বৃষ্টি কি হবে? হাওয়া অফিস যা জানাল

আজ কলকাতা ও সংলগ্ন এলাকায় দিনের তাপমাত্রা ৩১.২১ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২২ ডিগ্রী সেলসিয়াস থাকতে পারে। বাতাসে আর্দ্রতার পরিমাণ ৮১ শতাংশ থাকবে। আগামী সপ্তাহে বঙ্গোপসাগরে নিম্নচাপের আশঙ্কা রয়েছে। এই নিম্নচাপ সৃষ্টি হলে রাজ্যের উপকূলীয় জেলাগুলিতে বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন -  যশ চোপড়ার স্ত্রী না ফেরার দেশে, শোকোস্তব্ধ বচ্চন পরিবার

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img