34 C
Kolkata
Sunday, April 28, 2024

Siddharth-Kiara: প্রাসাদের দাম জানলে চমকে যাবেন, সিদ্ধার্থ-কিয়ারার নতুন ঠিকানা

Must Read

 সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী জয়সলমেরে বিয়ে করছেন। এখন তাদের ঠিকানা সূর্যগড় প্রাসাদ। আলোয় আলোয় সেজে উঠেছে মরুশহরের অন্যতম বিলাসবহুল প্রাসাদ। বিয়ের সব অনুষ্ঠান সেখানেই। বিয়ের পরে কোথায় ঠিকানা সিদ্ধার্থ এবং কিয়ারার?

শোনা যাচ্ছে, মায়ানগরী মুম্বাইয়ে ইতিমধ্যেই আস্তানার খোঁজ-খবর নিতে শুরু করেছেন বলিউডের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। সিডের মনে ধরেছে বেশ কয়েকটি বাড়ি। তার মধ্যে ৭০ কোটির টাকার একটি বাংলোয় আগ্রহী সিদ্ধার্থ। সমুদ্র দেখা যায়, এমন একটি বাংলো কিনতে ইচ্ছুক ‘শেরশাহ’ খ্যাত অভিনেতা।

আরও পড়ুন -  Actress Kiara Advani: কোটি টাকার গাড়ি কিনে আলোচনায় কিয়ারা

দিল্লিতে জন্ম সিদ্ধার্থ মলহোত্রর। সেখানেই বেড়ে ওঠা। অভিনয় জগতে পা রাখার পর থেকে মুম্বাইয়ে থাকেন সিড। আপাতত তার ঠিকানা বান্দ্রার এক বাংলো। সেই বাড়ি থেকে দেখতে পাওয়া যায় আরব সাগর।

এই বাড়ি কেনার সময় সি-ভিউয়ের দিকেই বেশি নজর দিয়েছিলেন সিড। বিয়ের পরে আর একটু বড় জায়গায় সংসার পাততে চান সিড ও কিয়ারা। হবু স্ত্রীর ইচ্ছেপূরণে তাই ইতিমধ্যেই বাড়ির খোঁজ শুরু করে দিয়েছেন সিদ্ধার্থ। পছন্দও করে ফেলেছিলেন বাংলো।

আরও পড়ুন -  New Music Video: নতুন মিউজিক ভিডিও নিয়ে এসেছেন প্রমা

 তার সব থেকে পছন্দ পালি হিলের একটি বাংলো, যার দাম প্রায় ৭০ কোটি টাকা। শোনা যাচ্ছে, সেই বাংলোর কাজ শেষ হয়ে গেলে সেখানেই সংসার পাতবেন এই নবদম্পতি।

আরও পড়ুন -  Rashmika Mandana: রশ্মিকা মন্দানা এবার বলিউড কাঁপাতে এসে গেল! কোন নায়কের সাথে কাজ করবেন?

জয়সলমেরে গাঁটছড়া বাঁধছেন সিদ্ধার্থ এবং কিয়ারা। প্রেমের পর অবশেষে সাত পাক ঘুরছেন বলিউডের অন্যতম চর্চিত যুগল। ব্যক্তিগত পরিসরে ১০০-১২৫ জন অতিথির উপস্থিতিতে চারহাত এক হতে চলেছে দুই তারকার। অতিথি তালিকায় রয়েছেন কর্ণ জোহর, সস্ত্রীক শাহিদ কপূর এবং কিয়ারার ছোটবেলার বান্ধবী ঈশা অম্বানী।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img