35 C
Kolkata
Monday, April 29, 2024

রাতের ঘুম উড়িয়ে দেবে, একা দেখুন, উল্লুর এই ওয়েব সিরিজের কাহিনী

এই ওয়েব সিরিজ রাতের ঘুম উড়িয়ে দেবে

Must Read

ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমা এবং ওয়েব সিরিজ দেখে থাকে। এই সিরিজ শুধু যে দর্শকদের কাছে আকর্ষণের কেন্দ্রবিন্দু, সেটুকুই না, এই ধরনের ওয়েব সিরিজ এখন বিনোদনের অন্যতম একটি মাধ্যম হয়ে উঠেছে। এই বোল্ড ও হট ওয়েব সিরিজগুলোও দর্শকদের কাছে দারুণ আগ্রহের।

আরও পড়ুন -  ছাত্র প্রেমে মশগুল শিক্ষিকার সাথে, ‘টিউশন টিচার’, কিছু ঝলক দেখুন ওয়েব সিরিজের

সম্প্রতি এই প্ল্যাটফর্মের মধ্যে উল্লু প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আজকে আমরা এই ওয়েব প্ল্যাটফর্মের আরো একটি ওয়েব সিরিজ নিয়ে কথা বলবো। এই ওয়েব সিরিজের নাম দেওয়া হয়েছে রীতি রিওয়াজ: ওয়াইফ অন রেন্ট।

কাহিনী

ULLU-এর অন্য সব ওয়েব সিরিজ থেকে সিরিজটির একটি আলাদা প্লট রয়েছে। একজন ব্যক্তি তার মেয়েকে একটি ভাড়া চুক্তিতে বিক্রি করে যেখানে একজন ব্যক্তি ভাড়ায় একজন মহিলাকে নিতে পারে।

আরও পড়ুন -  Local Train Launched: 19 মাস পর আসানসোল স্টেশনে চালু হল লোকাল ট্রেন, খুশি যাত্রীরা

যেন সে, কিছু নির্জীব জিনিস ভাড়া নিচ্ছে। এই প্লট আসলে আপনাকে অবাক করবে। পরবর্তী কি হবে তা জানতে ULLU-তে এই সিরিজটি দেখতে হবে।

সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পায়েল গুপ্তা, হানসি পারমার, সঙ্গম রাই ও সাগর কুদিয়ার।  সিরিজ সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করছে। সিরিজে দুই অভিনেত্রীই সাহসী ও আবেগঘন কিছু দৃশ্য দিয়েছেন।

আরও পড়ুন -  Namak: দেখুন মুসকান আগারওয়ালের ‘নামাক’, উল্লুর এই সিরিজ, একদম একলা দেখবেন

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img