31 C
Kolkata
Saturday, May 4, 2024

Video: নিরহুয়া মেজাজ হারালেন, আম্রপালি দুবেকে এই অবস্থায় দেখে, ভিডিও দেখুন ভোজপুরি গানের

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  চমকে গেলেন সকলে, নিরাহুয়া-আম্রপালির ভিডিও দেখে, ভিডিও দেখুন ভাইরাল

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘কাটোরে কাটোরে’ গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী।

 এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  Love Marriage: ঐন্দ্রিলা ও অঙ্কুশ প্রাক মধুচন্দ্রিমায়, বাবা রঞ্জিত মল্লিকের ধমক ফোনে

‘ওয়েব মিউজিক’ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় ৫ বছর আগে শেয়ার করা হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। গানটি কেশরী লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং গেয়েছেন। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সিপাহী’র গান এটি। ৫ বছর আগে শেয়ার হলেও বর্তমানে এই ভিডিওটির সূত্র ধরে চর্চায় এই অনস্ক্রিন তারকা জুটি। ভিডিওতে এই দুই তারকাকে একাধিকবার চুম্বনের দৃশ্যে দেখা গিয়েছে। দেখা গিয়েছে, চূড়ান্ত ঘনিষ্ঠভাবে।

আরও পড়ুন -  Post Office Scheme: ৫ মাসে আপনার টাকা দ্বিগুণ করুন পোস্ট অফিস স্কিমে বিনিয়োগ করে, কি ভাবে জেনে নিন

ভোজপুরি দর্শকদের কাছে এটি তাদের অন্যতম প্রিয় জুটি। পুনরায় তাদের পর্দায় একসাথে দেখতে পেলে খুশিই হবেন দর্শকরা। তাই সম্ভবত এই ভিডিওটি ভাইরাল হয়েছে আবারও।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img