33 C
Kolkata
Friday, March 29, 2024

CSA T20 League: বিয়ের প্রস্তাব পেলেন, আইপিএলের রহস্যময়ী সুন্দরী, লাইভ ম্যাচে

Must Read

ক্রিকেটের জন্মলগ্ন থেকে শুরু করে আজ পর্যন্ত একাধিক নারী স্টেডিয়ামে খেলা দেখতে এসে ভাইরাল হয়েছেন নিজেদের সৌন্দর্যের মাধ্যমে।

২২ গজে পারফরমেন্সরত ক্রিকেটারদের নজরও লক্ষভ্রষ্ট হয়নি তাদের থেকে। তেমনি ২০১৮ সালে ভারতীয় প্রিমিয়ার লিগের মেগা আসরে সাধারণ মানুষের নজরে পড়েছিলেন কাব্য মারান নামে ভারতীয় কন্যা।

 জানিয়ে রাখি, কাব্য মারান সান গ্রুপের মালিক কালানিথি মারানের মেয়ে।

আরও পড়ুন -  স্বামী ও স্ত্রীর মাখো রোমান্স নতুন ওয়েব সিরিজ, আগে দরজা বন্ধ করুন এরপর দেখতে পারেন

সানরাইজ হায়দ্রাবাদের জার্সি পড়ে নিজের দলকে সাপোর্ট করতে স্টেডিয়ামে পৌঁছেছিলেন। বিগত চার বছর ধরে নিজের সৌন্দর্যের কারণে বিভিন্ন মাধ্যমে আলোচনায় রয়েছেন কাব্য।

 আইপিএলের মেগা নিলামের আসরে হায়দ্রাবাদের জন্য বিট করতে দেখা গেছে তাকে। সম্প্রতি একটি বিশেষ কারণে সংবাদ শিরোনামে ফের উঠে এসেছে।

কাব্য মারান ১৯ শে জানুয়ারি সানরাইজার্স ইস্টার্ন কেপ ও পার্ল রয়্যালসের মধ্যে ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন। ম্যাচ চলাকালীন সময়ে দক্ষিণ আফ্রিকার এক ভক্ত কাব্য মারানকে বিয়ের প্রস্তাব দেন। লাইভ ম্যাচ চলাকালীন ক্যামেরার ফোকাস এই ফ্যানের দিকে গেলে তার হাতে একটি বোর্ড দেখা যায়। বোর্ডে ভক্ত লিখেছিলেন, ‘কাব্য মারান, তুমি কি আমাকে বিয়ে করবে?’ এই ভক্তের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।
জানিয়ে রাখি, কাব্য মারান তার এমবিএ শেষ করার পর তার বাবা কালানিথি মারানের ব্যবসায় যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন। কাব্য তার কোম্পানিতে বড় পদ গ্রহণ করার আগে অভিজ্ঞতা অর্জনের জন্য সান টিভি নেটওয়ার্কে একটি ইন্টার্নশিপও করেছিলেন। কাব্য বর্তমানে সান টিভি নেটওয়ার্কের ওটিটি প্ল্যাটফর্ম সান নেক্সট সান এনএক্সটি-এর প্রধান। পাশাপাশি সানরাইজ হায়দ্রাবাদের জন্য নিলাম টেবিলে বড় ভূমিকা পালন করেন।

আরও পড়ুন -  বদলে যাবে বাংলার আবহাওয়া, কয়েকদিন পর, আপডেট দিল হাওয়া অফিস

Latest News

Weather Forecast: প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে, আজ শুক্রবার কেমন থাকবে আবহাওয়া

প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে। মার্চের শেষে শীত উধাও হয়েছে এই বাংলা থেকে। কিন্তু ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে থেকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img