34 C
Kolkata
Tuesday, May 14, 2024

ছাত্র প্রেমে মশগুল শিক্ষিকার সাথে, ‘টিউশন টিচার’, কিছু ঝলক দেখুন ওয়েব সিরিজের

ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মাঝে 'টিউশন টিচার' ওয়েব সিরিজ

Must Read

সিনেমা ও সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  এই সমস্ত ওয়েব সিরিজ অন্তরঙ্গ সিনে ভরপুর, পরিবারের সামনে চালাবেন না, দেখুন একা বন্ধ ঘরে

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন।  সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ যা পছন্দ হয়েছে অনেকের।

আরও পড়ুন -  উল্লুর নতুন ওয়েব সিরিজ শারীরিক চাহিদার গল্প, ‘বিদায়’, দরজা বন্ধ করে দেখবেন

OTT প্লাটফর্মে রিলিজ হওয়া একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা নেট নাগরিকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে,  উল্লুর ‘টিউশন টিচার’। বোল্ড সিনের নিরিখে এই ওয়েব সিরিজ টেক্কা দেবে। ‘টিউশন টিচার’ ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয়েছে একজন শিক্ষিকা এবং ছাত্রকে ঘিরে।

আরও পড়ুন -  Web Series: প্রেমিকার মায়ের সাথে অবৈধ সম্পর্ক যুবকের, উত্তেজনা চরমে যাবে উল্লুর এই সিরিজটি

শিক্ষিকা তার বাড়িতে এক ছেলেকে পড়াতে যায়। একদিন ছাত্রটি তার শিক্ষিকার সাথে ফ্লার্ট করা শুরু করে এবং বলল ম্যাম আপনাকে আজ খুব সুন্দর দেখাচ্ছে। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। কি করে হল, জানতে আপনাকে ওয়েব সিরিজটি দেখতে হবে।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img