40 C
Kolkata
Monday, April 29, 2024

প্রতি মুহূর্তে রয়েছে এমন সিন, ‘জারুরাত ২, ‘পালং তোড’ সিরিজে, সাহসী দৃশ্যে ভরপুর

জনপ্রিয়তা পাচ্ছে ইন্টারনেট দুনিয়াতে ওয়েব সিরিজ জারুরাত

Must Read

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে।

আরও পড়ুন -  কাঁদলেন আমির খান, মেয়ে-জামাইকে জড়িয়ে ধরে

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুর কিছু যৌনতামাখা ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Web Series: জামাইয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে গেলেন শ্বাশুড়ি, এই সব ভিডিও লাখ লাখ মানুষ দেখছেন

কিছুদিন আগেই রিলিজ করেছে পালং তোড সিরিজের একটি ওয়েব সিরিজ যা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে দিয়েছে। ওয়েব সিরিজটির নাম জারুরাত।

 মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শরণ্যা জে কৌর। এই ওয়েব সিরিজে এমন অন্তরঙ্গ দৃশ্যের শুটিং হয়েছে যা নিঃসন্দেহে আপনার চক্ষু চড়কগাছ হয়ে যাবে।

 ইন্টারনেট দুনিয়াতে রিলিজ হওয়ার পর থেকেই এই নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

আরও পড়ুন -  ছাত্র মশগুল শিক্ষিকার প্রেমে, লজ্জার সমস্ত বাঁধ অতিক্রম করল ‘টিউশন টিচার’ ওয়েব সিরিজ, Trailer Watch

ওয়েব সিরিজে শরণ্যা জে কৌর, সবিতা নামক এক কাজের মেয়ের ভূমিকায় কাজ করেছেন। সে এক পক্ষাঘাতগ্রস্ত যুবকের সেবায় নিযুক্ত। তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। এরপর কি হল? জানতে আপনাকে দেখতে হবে জারুরাত ওয়েব সিরিজটি। প্রসঙ্গত উল্লেখ্য, শরণ্যা জে কৌর সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img