31 C
Kolkata
Saturday, May 4, 2024

উষ্ণ রোম্যান্স, তুমুল বৃষ্টিতে, কাজল রাঘবানি-খেসারি লাল যাদবের সঙ্গে, ভিডিও দেখুন

কাপল রোম্যান্স করতে দেখা যাচ্ছে ভিডিওতে দুজনকে

Must Read

ভোজপুরি গান সবথেকে জনপ্রিয় কয়েকটি ভারতীয় সংগীতের মধ্যে একটি হয়ে উঠেছে।

সবথেকে বড় কথা যে কোন পার্টিতে এই ধরনের গান একেবারে মাস্ট। আমরা ভোজপুরি গান শুনে থাকি এবং অনেকেই এই ভোজপুরি গানের সঙ্গে নাচ করে মঞ্চ মাতিয়ে দেন। ভোজপুরি অনেক তারকা এমন রয়েছেন যারা বলিউড তারকাদের থেকেও অনেক বেশি জনপ্রিয়। যেমন আছেন নিরাহুয়া, তেমনি রয়েছেন খেসারি লাল যাদব ও রবি কিসান এর মতো তারকারা।

আরও পড়ুন -  ‘বাহুবলি’ তারকা, লাগেজ হারালেন বিমান থেকে

পাশাপাশি মস্তরাম অভিনেত্রী রানি চ্যাটার্জি, অভিনেত্রী আম্রপালি দুবে। তাদের সাথেই আরো একজনের নাম করতে হয় যিনি হলেন কাজল রাঘবানি। ভোজপুরি জগতে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হয়ে উঠেছেন সম্প্রতি। যেকোনো ভোজপুরী গানে তার নাচের ভঙ্গিমা, তার অভিনয় দক্ষতা সকলকে মুগ্ধ করেছে।

আরও পড়ুন -  Rukmini Maitra: রুক্মিণী চমক দিলেন, প্রকাশ্যে অভিনেত্রীর নতুন ছবির পোস্টার

অভিনেত্রী কাজল রাগবানির একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। ভিডিওতে তিনি ভোজপুরি জগতের অন্যতম অভিনেতা খেসারি লাল যাদবের সঙ্গে অভিনয় করছেন। এই গানের নাম “সাজ কে সাওয়ার কে”। এই ভিডিওতে দুজনকে কাপল রোম্যান্স করতে দেখা গেছে।

আরও পড়ুন -  ভালোবাসা...

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। দুজনের এই ওয়াইল্ড রোম্যান্স সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। লক্ষ লক্ষ মানুষ এই ভিডিওতে কমেন্ট ও লাইকের বন্যা বইয়ে দিয়েছেন।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img