35 C
Kolkata
Monday, April 29, 2024

Rukmini Maitra: রুক্মিণী চমক দিলেন, প্রকাশ্যে অভিনেত্রীর নতুন ছবির পোস্টার

Must Read

রুক্মিণী মৈত্র মডেলিং দিয়ে গ্ল্যামার জগতে পা রাখেন। বিভিন্ন আঞ্চলিক, ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল ব্র্যান্ড এবং ম্যাগাজিনের জন্য এই রূপসী কাজ করেছেন। ২০১৭ সালে রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’ ছবিতে অভিনয় করেন। এই সিনেমাতে প্রথম দেখা যায় টলিউডের এই হট কাপল দেব–রুক্মিণী। তার আগে থেকেই অবশ্য টলি পাড়ায় এই দুই জনের প্রেমপর্ব বেশ চর্চায় ছিল। এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন। চার বছর ধরে অভিনয় জগতে পা রেখেছেন অভিনেত্রী। গত চার বছরে তাঁর কেরিয়ারগ্রাফ অনেকটাই বদলে গিয়েছে। আর সেই বদল এখন তিনি পুরোপুরিভাবে উপভোগ করেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এবার অভিনেত্রী টলিপাড়াতে সাফল্য পেয়ে বলিউডে পা রাখছেন। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে রুপোলি পর্দায় দেখা যাবে টলিউডের এই গ্ল্যামার ক্যুইনকে। এই সিনেমার শ্যুটিং অনেক আগেই সম্পন্ন হয়েছে।

এই সিনেমা শ্যুটিং এর মাঝে অভিনেত্রী করোনা আক্রান্ত হন। তবে সুস্থ হয়ে শ্যুটিং শেষ করে কলকাতা ফিরে আসেন। ছবির শ্যুটিং আর ডাবিং এর নানান মুহূর্ত অভিনেত্রী নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন। কবে আসছে এই সিনেমা এবার তাই জানালেন বঙ্গ তনয়া। সদ্য প্রকাশ্যে এসেছে সেই ছবির পোস্টার। এই পোস্টারে রুক্মিণী মৈত্রকে দেখা যায়নি তবে বলি স্টার বিদ্যুৎ জামওয়ালকে দেখা গিয়েছে। এই পোস্টারে দেখা গেল, অভিনেতার কোলে রয়েছে এক সদ্যজাত শিশু। সঙ্গে অন্য হাতে একটি আগ্নেয়াস্ত্র। এছাড়া দেখা যাচ্ছে রক্ত মাখা মুখ নিয়ে বিদ্যুৎ বেরিয়ে আসছেন আগুন লেগে যাওয়া একটি জায়গা থেকে। ‘সনক’ এই হিন্দি ছবিটি একটি অ্যাকশন থ্রিলার।

আরও পড়ুন -  বহু মানুষ আজ অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে, ভারাক্রান্ত মন নিয়ে অভিনেত্রী শিল্পা শেট্টি

এটি ২০০২ সালের আমেরিকান ছবি ‘জন কিউ’ এর হিন্দি রিমেক। এই ছবিতে অন্যান্য ভূমিকায় দেখা যাবে নেহা ধুপিয়া, চন্দন রায় সান্যাল, অমল গুপ্ত সহ আরও অনেকেই। কনিষ্ক ভার্মা পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে আগামী ১৫ই অক্টোবর ডিজনি প্লাস হটস্টারে। হ্যাঁ এই দিন ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে এই অ্যাকশন থ্রিলার। নিজের ভালোবাসার মানুষের এই সাফল্যে আপ্লুত দেব। ইতিমধ্যেই নেটিজেনদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স‌।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img