35 C
Kolkata
Monday, April 29, 2024

কাঁদলেন আমির খান, মেয়ে-জামাইকে জড়িয়ে ধরে

Must Read

কাঁদলেন আমির খান, মেয়ে-জামাইকে জড়িয়ে ধরে।

সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মুম্বাইয়ের একটি সাত তারকা হোটেলে ফিটনেস কোচ নূপুর শেখরের সাথে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

অনুষ্ঠানে হাজির হতেই মেয়ের জামাইকে জরিয়ে ধরতে দেখা যায় শ্বশুর আমির খানকে। সেই সময়ে অভিনেতার চোখ কান্নায় ছলছল করছিল।

আরও পড়ুন -  আমির কন্যা, আজ বিয়ের পিঁড়িতে

মেয়ের বিয়ের দিন আমির খান এক ধরণের ট্র্যাডিশনাল পোশাক বেছে নিয়েছেন। তিনি একটি গোলাপি পাগড়িসহ সাদা শেরওয়ানি পরতে দেখা গেছে।

বিয়ের অনুষ্ঠানে বরের পোশাকের পরিবর্তে স্যান্ডো গেঞ্জি এবং শর্টস পরে হাজির হয়েছিলেন নূপুর শেখর। এমন পোশাক সবাইকে চমকে দিয়েছে।

তার পরে রহস্য উন্মোচন করেন নূপুর।

আরও পড়ুন -  Weather Forecast: তাপমাত্রা বাড়বে এবার, অস্বস্তি হবে রাতেও

তিনি জানান, ফিটনেস ট্রেনার হিসেবে তার স্বপ্ন ছিল, বিয়ের পোশাকে নয়, জগিংয়ের পোশাকেই বিয়ে করবেন। টানা ৮ কিলোমিটার জগিং করে বিয়ের মঞ্চে হাজির হয়েছিলেন।

আগে গত বছরের নভেম্বর মাসের ১৮ তারিখ বাবার জিম ইনস্ট্রাকটর এবং প্রেমিক নূপুর শেখরের সাথে বাগদান পর্ব সারেন ইরা। মেয়ের বিয়ের তারিখ ঠিক হতেই আবেগতাড়িত হন আমির খান। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার কথাগুলো হয়তো সিনেমার সংলাপের মত শোনাবে। নূপুর আমার শুধু জামাই নয়, ও আমার ছেলে। ইরা যে সময় অবসাদের সঙ্গে লড়াই করছিল সে সময় প্রতিটা মুহূর্তে তাকে সঙ্গ দিয়েছে। ওরা দুজনে একে অপরের সাথে খুশি। সেটাই আমার কাছে যথেষ্ট।

আরও পড়ুন -  Urfi Javed: ‘অশ্লীল’ ইঙ্গিত উরফি জাভেদের, অফার এল নীল ছবির

ছবিঃ সংগৃহীত।

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img