31 C
Kolkata
Tuesday, May 14, 2024

আমির কন্যা, আজ বিয়ের পিঁড়িতে

Must Read

আমির কন্যা, আজ বিয়ের পিঁড়িতে।

আমির খানের বড় মেয়ে ইরা খান ও নূপুর শিখর আজ বুধবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। গত বছর দুই পরিবারের উপস্থিতিতে বাগদান হয়েছিলো। মঙ্গলবার হয়েছে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান। মহারাষ্ট্রীয় রীতিনীতি মেনেই হয়েছে সেই অনুষ্ঠান।

আরও পড়ুন -  দেবীকে বরণ ডালা দিয়ে বরণ করে সিঁদুর খেলায় মাতলেন রাজবাড়ীর রানিমা

অনুষ্ঠানে দেখা গিয়েছে, আমিরের দুই প্রাক্তন স্ত্রীকে। সেখানে আমিরের প্রথম স্ত্রী ইরার মা রিনা দত্ত। উপস্থিত ছিলেন, আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও।

আমির ও রিনার মুম্বাইয়ের বাড়িতেই হয়েছে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান। গণমাধ্যম হিন্দুস্থান টাইমসের ভিডিওতে উঠে এসেছে ইরার গায়ে হলুদের অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্ত।

আরও পড়ুন -  পাথরপ্রতিমায় স্থায়ী সেবাকেন্দ্র গড়ছে ভারত সেবাশ্রম সংঘ

কিরণ রাওকে সোনালী পাড়, হালকা বেগুনি রঙের ট্রাডিশনাল শাড়ি, মহারাষ্ট্রীয়ান স্টাইলেই পড়তে দেখা গিয়েছে। অনুষ্ঠানে গিয়ে কিরণকে হবু জমাই নূপুর শিখরের মা প্রীতম শিখরের সাথে কথা বলতে। সেখানে মহারাষ্ট্রীয়ান স্টাইলে শাড়ি পরে হাজির ছিলেন আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত।প্রসঙ্গত, দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ১৮ নভেম্বর বাগদান সারেন ইরা ও নূপুর।

আরও পড়ুন -  Deepak Chahar: দ্বিতীয় ইনিংস শুরু করলেন দীপক চাহার

ছবিঃ সংগৃহীত।

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img