35 C
Kolkata
Monday, April 29, 2024

Dance Video: সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ, ‘বন্ধু তিনদিন’ গানে, ভিডিও ভাইরাল

Must Read

 সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে!

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী, সোনামিকা ‘বন্ধু তিনদিন’ গানের তালে নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  Dance Video: ইন্টারনেটে তাপমাত্রা বাড়ালেন এই যুবতী, ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে ঠুমকা লাগিয়ে

সম্প্রতি সোনামিকা নিজের সাম্প্রতিক নাচের ভিডিওটি নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ৩ দিন আগে শেয়ার করে নিয়েছিলেন। মুহূর্তে ২০ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে সেই ভিডিওটি।

আরও পড়ুন -  সুন্দরী যুবতীর জোরদার নাচ ‘কিসি ডিস্কো মে যায়ে’ গানে, রবিনা ট্যান্ডন হেরে গেলেন

নিজের বাড়ির ছাদেই ‘বন্ধু তিনদিন তোর বাড়িতে গেলাম দেখা পাইলাম না’র সাথে নিজের নাচের এই ভিডিওটিও বানিয়েছেন তিনি। ভিডিওতে সোনামিকা কালো ও গোলাপি শিফন শাড়িতে মানানসই সাজেই ছিলেন। তার সাজ ও নাচ দুই’ই আবারো মন জয় করে নিয়েছে নেটনাগরিকদের একাংশের পাশাপাশি তার ভক্তদেরও।

আরও পড়ুন -  আলো-অন্ধকারে ছোট স্কার্টে ফ্লান্ট করছেন ভোজপুরি অভিনেত্রী Akshara Singh, ভিডিয়ো ছড়াল ঝড়ের গতিতে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img