37 C
Kolkata
Saturday, May 18, 2024

Dance Video: ইন্টারনেটে তাপমাত্রা বাড়ালেন এই যুবতী, ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে ঠুমকা লাগিয়ে

Must Read

সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের সুপ্ত প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগছে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তিনি সফল।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনি মনীষা ডাগোরে নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের সামনে।

আরও পড়ুন -  চাচা-চাচী এমন কাজ করলেন গ্রামে ক্ষেতের পাশে, ভাইরাল ভিডিও পোস্ট করতেই, Video Watch

পরিচিত পেয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। ইনস্টাগ্রাম অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম।

আরও পড়ুন -  রাইমা, স্নানের পোশাক এর ছবি ভাইরাল !

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে মনীষা নামের এক সুন্দরী যুবতীকে ‘মহড়া’র হিট গানের তালে দুর্দান্ত ঠুমকা লাগিয়ে মাত করে দিলেন। বেশ কিছুসময় আগেই নিজের ইনস্টা পেজ থেকে শেয়ার করে নিয়েছিলেন এই ঝলক। তিনি ‘টিপ টিপ বর্ষা পানি’র তালেই মানানসই সাজে এবং পোশাকে নজরকাড়া নৃত্য করেছেন সেই দৃশ্য দেখা মিলেছে। খোলা চুলে আয়নার সামনে নিজের ঘরের মাঝেই বানিয়েছিলেন এই রিল ভিডিও।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: শরীর ঢাকলেন ঋতাভরী, গাছের পাতা দিয়ে

তার সেই ঝলক রীতিমতো উষ্ণতার তাপ লেগেছে নেটনাগরিকদের একাংশের মাঝে। একাংশের মত, তিনি নিজের নাচের প্রতিভার সূত্র ধরে টেক্কা দিয়েছেন পর্দার রবীনা ট্যান্ডনকেও। নাচের সময়ে চোখে-মুখে বোল্ডনেসের ছাপ ছিল স্পষ্ট। নিজের এই ঝলকের সূত্র ধরেই নেটজনতার একাংশের মাঝে চর্চিত হচ্ছেন মনীষা।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img