31 C
Kolkata
Sunday, May 19, 2024

চাচা-চাচী এমন কাজ করলেন গ্রামে ক্ষেতের পাশে, ভাইরাল ভিডিও পোস্ট করতেই, Video Watch

এই ভিডিওটি শেয়ার করা হয়েছে বাটারফ্লাই মাহি নামের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে

Must Read

গোটা মানবজাতি এখন ডিজিটালাইজেশনে মেতে উঠেছে। আট থেকে আশি সবাই কমবেশি স্মার্টফোন ব্যবহার করে থাকেন।

স্মার্টফোন ব্যবহার করলে এটা স্বাভাবিক সে কোনো না কোনো সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি ব্যবহার করে থাকেন। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ট্রেন্ড শর্ট ভিডিওর।

১৫ বা ৩০ সেকেন্ডের ভিডিও বানিয়ে পোস্ট করলে তা অপেক্ষাকৃত বেশি ভাইরাল হয়। প্রায় সকল বয়সের মানুষই আজকাল এই শর্ট ভিডিও বানানোর নেশায় মত্ত রয়েছেন।

আরও পড়ুন -  কেশরী লাল যাদব হোলির মেজাজে বৌদির সাথেই, ভাইরাল ভিডিও

আজকাল কিছু ঘটনা ঘটতে দেখলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার প্রবণতা দেখান। তাই সোশ্যাল মিডিয়া খুললেই বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাওয়া যায়।

এই ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ধরনের হাসির ভিডিও। কর্মব্যস্ত জীবনের মাঝে প্রত্যেকেরই পছন্দ হয় শর্ট হাসির ভিডিও। সেই কারনে আশেপাশে কোথাও কিছু হাসির ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন অনেকেই। আজকের এমনই এক হাসির ভিডিও তুলে আনা হয়েছে যা দেখে হাসি থামাতে পারছেন না নেট দর্শকরা।

আরও পড়ুন -  মিশর দিলো মোদীকে সর্বোচ্চ রাষ্ট্রীয় খেতাব

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে ক্ষেতের ধারে গ্রামের রাস্তায় এক বয়স্ক চাচা ও তার স্ত্রী একে অপরের সাথে মারপিট করছেন। ভাবছেন এতে হাসির কি! অবশ্য এই ভিডিও দেখলে আপনার ভাবনা পরিবর্তন হবে। চাচাকে রাস্তার ধারেই মাটিতে শুইয়ে মারছেন চাচী। দুজনেই একে অপরকে প্রচুর লাথি এবং ঘুষি মারছে। মাঝে মাঝে চুল টানছে। বুড়ো চাচাও জোরে চিৎকার করে চলেছেন।

 মারপিটের এই দৃশ্য দেখে আপনি হাসি থামাতে পারবেন না। এই ভিডিও ইন্টারনেটে আসতেই মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। বাটারফ্লাই মাহি নামের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। আপনি একটু হাসুন।

আরও পড়ুন -  VIDEO: নৃত্য পরিবেশন সুন্দরীর প্রকৃতির সাথে, ‘পাতলি কামারিয়া’, নেটজনতা ভরাল প্রশংসায়

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img