30 C
Kolkata
Thursday, May 16, 2024

Rohit Sharma: বোর্ড কর্তার মন্তব্যে শোরগোল, ছাঁটাই হবেন অধিনায়ক রোহিত শর্মা, ২০২৪ বিশ্বকাপের আগে

Must Read

১৩ই নভেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরের সমাপ্তি ঘটতে চলেছে। ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারত অন্যতম দাবিদার বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ইতিমধ্যে সুপার-১২ এর প্রথম তিনটি ম্যাচের মধ্যে দুটি ম্যাচে জয় নিশ্চিত করে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে।

আজ বাংলাদেশের বিপক্ষে ২২ গজের মহারণে মুখোমুখি হতে চলেছে ভারত। চলতি বিশ্বকাপে সেমিফাইনালে পৌঁছাতে হলে আজকের ম্যাচ উভয় দলের জন্য অতি গুরুত্বপূর্ণ বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আরও পড়ুন -  Champion England: চ্যাম্পিয়ন ইংল্যান্ড, পাকিস্তানকে হারিয়ে

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরের সমাপ্তি হওয়ার পূর্বে আসন্ন ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুতি মানচিত্র তৈরি করেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের দল নির্বাচকরা। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের লজ্জা জনক পারফরম্যান্স থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতের পরিকল্পনা শুরু করেছে রজার বিনির বোর্ড।

২০২৩ ওডিআই বিশ্বকাপ শেষে ভারতীয় দলে রোহিত শর্মার অস্তিত্ব নিয়ে কথা বলেছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্মকর্তা।

আরও পড়ুন -  Jasprit Bumrah: বল করা শুরু করলেন জসপ্রিত বুমরাহ, ভারতীয় শিবিরে খুশির খবর

 ভারতীয় ক্রিকেট বোর্ডের ওই কর্মকর্তা জানান, “আমরা ওকে টি-টোয়েন্টি ফরম্যাট ছাড়তে বলছি না, তবে সবার বোঝা উচিত বর্তমানে রোহিত শর্মার বয়স ৩৫। আসন্ন ২০২৪ বিশ্বকাপের সময় তার বয়স গিয়ে দাঁড়াবে ৩৭। যেটি যে কোন ক্রিকেটারের জন্য অবসরের সময় বলে মনে করা হয়। সেজন্য আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নতুন অধিনায়ক প্রস্তুত করার চেষ্টা করবে ইন্ডিয়া।”

আরও পড়ুন -  Ronaldo: পর্তুগিজ উইঙ্গার রোনালদো, ইতিহাস গড়লেন

রোহিত শর্মার অনুপস্থিতিতে সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটের ক্ষেত্রে ভারতীয় দলের নেতৃত্বে কে থাকবেন তা নিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় একাধিক প্রশ্ন উঠেছে। সূত্রের খবর, ২০২৪ বিশ্বকাপের জন্য ভারতীয় দলের নেতৃত্ব হার্দিক পান্ডিয়ার হাতে তুলে দেওয়ায় পরিকল্পনা করছে বিসিসিআই। ফাইল ছবি।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img