37 C
Kolkata
Saturday, May 18, 2024

Jasprit Bumrah: বল করা শুরু করলেন জসপ্রিত বুমরাহ, ভারতীয় শিবিরে খুশির খবর

Must Read

অস্ট্রেলিয়া বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে ভারতীয় দল। এই সিরিজের প্রথম দুটি ম্যাচে হেসে খেলে জয়লাভ করেছে টিম ইন্ডিয়া।

আগামী ১লা মার্চ অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচ খেলতে মাঠে নামবে টিম ইন্ডিয়া। সেই ম্যাচে জাতীয় দলে ভারতীয় তারকা বোলার জসপ্রিত বুমরাহর প্রত্যাবর্তন করার কথা থাকলেও পুরোপুরি ফিট হতে না পারায় তাকে ছাড়াই অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে টিম ইন্ডিয়া। খুশির খবর হলো, জাতীয় দলে প্রত্যাবর্তনের জন্য ঘাম ঝরাতে ব্যস্ত হয়ে পড়েছেন জসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন -  Team India: আসন্ন এশিয়া কাপ ও ODI বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তারকা ক্রিকেটার, বড় দুঃসংবাদ

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে ভারতীয় ক্রিকেটার জসপ্রিত বুমরাহকে বোলিং করতে দেখা গেছে। উল্লেখ্য, চোটের কারণে বর্তমানে জসপ্রিত বুমরাহ জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে রয়েছেন।

সেখানেই বল হাতে অনুশীলন করতে দেখা গেছে তাকে। যা স্বাভাবিক ভাবেই খুশির খবর ভারতীয় সমর্থকদের জন্য। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে বল করছেন ভারতীয় দলের অন্যতম সেরা বোলার বুমরাহ। মনে করা হচ্ছে, খুব শীঘ্রই জাতীয় দলে ফিরবেন বুমরাহ।

জানিয়ে রাখি, গত জুলাই মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে লর্ডসে একদিনের ম্যাচ খেলার সময় পিঠে চোট পান বুমরাহ। এরপর তাঁর পিঠে জটিল অস্ত্রোপচার করা হয়েছিল। পুরোপুরি ফিট না হওয়ার জন্য এশিয়া কাপ পর্যন্ত খেলতে পারেননি ভারতীয় এই ক্রিকেটার।

আরও পড়ুন -  KL Rahul: লিভ ইনে সুনীল কন্যা আথিয়া কেএল রাহুলের সঙ্গে, বিয়ে পর্যন্ত অপেক্ষা করেননি

এরপর দীর্ঘ কয়েক মাস ধরে ব্যাঙ্গালোরে নিজেকে পুরোপুরি ফিট করতে ঘাম ঝরাচ্ছেন।

ছবিঃ ফাইল

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img