32 C
Kolkata
Tuesday, May 7, 2024

বিজ্ঞপ্তি জারি হয়েছে প্রাথমিক শিক্ষক নিয়োগের, কত শূন্যপদ কোন জেলায়, একনজরে জেনে নিন

Must Read

 পশ্চিমবঙ্গের প্রাথমিক শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়ে গেল। শুক্রবার এই সম্পর্কিত একটি বিজ্ঞপ্তি জারি করেছে রাজ্য সরকার।

কোন জেলায় কত শূন্য পদ রয়েছে সেই নিয়ে একটি বিস্তারিত তথ্য প্রকাশ করেছে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদ। পর্ষদের তরফে দেওয়া তথ্য অনুযায়ী আলিপুরদুয়ার জেলায় মোট শূন্যপদ রয়েছে ১৯৬টি।

প্যারা টিচারদের জন্য শূন্যপদ রয়েছে ২৩টি। বাঁকুড়া জেলায় মোট শূন্যপদ রয়েছে ২৩৮টি, প্যারা টিচারদের জন্য শূন্যপদ রয়েছে ২৯টি। বীরভূম জেলায় মোট শূন্যপদ হয়েছে ৪৮৬টি। প্যারা টিচারদের জন্য শূন্যপদ রয়েছে এই জেলায় ৫৬টি। কোচবিহার জেলায় মোট শূন্যপদ রয়েছে ৪৩৬টি, প্যারা টিচারদের জন্য শূন্যপদ রয়েছে ৪৯টি।

আরও পড়ুন -  Barrackpore-Sealdah Rail Block: রেল অবরোধ ব্যারাকপুরে, শিয়ালদহ মেইন শাখায় বন্ধ সমস্ত ট্রেন, ব্যাপক দুর্ভোগ নিত্য যাত্রীদের

 দক্ষিণ দিনাজপুর জেলায় মোট শূন্য পদ রয়েছে ২৬১টি। প্যারা টিচারদের জন্য শূন্যপদ রয়েছে ৩০টি। হাওড়া জেলায় মোট শূন্য পদ ৯৭৫টি। প্যারাটিচারদের জন্য শূন্যপদ রয়েছে ১১০ টি। হুগলি জেলায় মোট শূন্যপদ হয়েছে ৮৬০টি। প্যারাটিচারদের জন্য শূন্য পদ হয়েছে ৯৭টি। ঝাড়গ্রাম জেলায় মোট শূন্যপদ রয়েছে ৬৯১টি। প্যারাটিচারদের জন্য এই জেলায় শূন্যপদ রয়েছে ৭৯টি। জলপাইগুড়ি জেলায় মোট শূন্যপদ ৩৭৬টি। প্যারাটিচারদের জন্য এই জেলায় শূন্যপদ রয়েছে ৪২টি।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ রোমান্সে ভরপুর, আগে ঘর বন্ধ করুন তারপর দেখবেন

কলকাতা জেলায় মোট শূন্যপদ রয়েছে ২৩২টি। প্যারাটিচারদের জন্য এই জেলায় শূন্যপদ রয়েছে ২৬টি। মালদহ জেলায় মোট শূন্যপদ রয়েছে ৪৫৪টি। প্যারা টিচারদের জন্য মোট শূন্যপদে রয়েছে ৫২টি। উত্তর ২৪ পরগনা জেলায় মোট শূন্যপদ ৭৮০টি, প্যারা টিচারদের জন্য এই জেলায় শূন্যপদ রয়েছে ৮৮টি। মুর্শিদাবাদ জেলায় মোট শূন্য পদে রয়েছে ৬৬৯টি। প্যারাটিচারদের জন্য শূন্যপদ ৮০টি।

পশ্চিম বর্ধমান জেলায় মোট শূন্যপদ ১৮৫টি, প্যারা টিচারদের জন্য শূন্যপদ রয়েছে ২২টি। পূর্ব বর্ধমান জেলায় মোট শূন্যপদ রয়েছে ৭৮৫টি। প্যারাটিচারদের জন্য মোট শূন্যপদ রয়েছে ৮৮টি। পুরুলিয়া জেলায় মোট শূন্যপদ রয়েছে ৭৩১টি। প্যারাটিচারদের জন্য শূন্যপদ রয়েছে ৮৩টি। পশ্চিম মেদিনীপুর জেলায় মোট শূন্যপদ রয়েছে ৮৪টি। প্যারাটিচারদের জন্য শূন্যপদ রয়েছে ১০টি। শিলিগুড়ি জেলায় মোট শূন্যপদ রয়েছে ১৮৫টি।   প্যারাটিচারদের শূন্যপদ রয়েছে ২০টি।

আরও পড়ুন -  Big News: বড় ঘোষণা, রাজ্য সরকারি কর্মীদের জন্য বাড়লো বোনাস অনেকটাই

দক্ষিণ ২৪ পরগনা জেলায় মোট শূন্যপদ রয়েছে ১৩৩৮টি। প্যারাটিচারদের জন্য শূন্যপদ রয়েছে ১৫০টি। উত্তর দিনাজপুর জেলার মোট শূন্যপদ রয়েছে ৬০২টি। প্যারাটিচারদের জন্য শূন্যপদ রয়েছে ৬৭টি। মূলত প্যারাটিচার ও বিভিন্ন ক্যাটাগরি ভিত্তিক শূন্যপদ মিলিয়ে ১১৭৬৭টি শূন্যপদের কথা ঘোষণা করেছে প্রাথমিক শিক্ষা পর্ষদ।

Latest News

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img