40 C
Kolkata
Monday, April 29, 2024

Jhanvi Kapoor: জাহ্নবী কাপুরের ফটোশুট দেখে নেট জনতার চোখ কপালে!

Must Read

জাহ্নবী কাপুর, খবরে আছেন তার আসন্ন ছবি মিলি-র জন্য। ছবির প্রচারের তিনি বেশ ব্যস্ত।

ইতিমধ্যেই এই সিনেমার ট্রেলার ব্যাপকভাবে হিট করে গিয়েছে। ৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই সিনেমা ও বনি কাপুরের প্রযোজনাতে আসতে চলেছে এই ছবি। দুইদিন ধরে জাহ্নবী খবরে রয়েছেন আরো একটি কারণে। সেটা হলো লাভ বাইট।

আরও পড়ুন -  FD-তে সর্বোচ্চ সুদ দিচ্ছে এই ব্যাঙ্কগুলি, ব্যাঙ্কের তালিকা দেখে নিন

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নিজের কিছু ছবি শেয়ার করেছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। মিলি ছবি প্রচারের জন্য কালোর মধ্যে সাদা লেস দেওয়া একটি বডি হাগিং ড্রেস পরেছিলেন এই ফটোশুটের জন্য। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি এই ছবি শেয়ার করেছিলেন।

নেট মাধ্যমের পাতায় এই ছবি রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছিল। বিতর্ক দানা বাধে যখন ফটোশুটের সময়কার এটি বিহাইন্ড দা সিন ভিডিও তিনি শেয়ার করেন। কিন্তু বিতর্ক শুরু হয় যখন সেই ভিডিওতে নায়িকার বগলের কাছে দেখা যায় একটা দাগ। অনেকেই এই দাগ দেখে বলছেন লাভ বাইট।

আরও পড়ুন -  Sudipta Banerjee: ‘লাভ বাইট’, বিয়ের পরপরই স্বামীর থেকে সুদীপ্তা! লালচে দাগ গলার কাছে

ফলেই যতটা না চর্চা হচ্ছে জাহ্নবী কাপুরের এই লুক দেখে, তার থেকেও বেশি চর্চা হচ্ছে সেই দাগ দেখে। দাগ লক্ষ করে অনেক ব্যবহারকারীও কমেন্ট করেছেন তার অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজে। এই ছবি কিংবা লাভ বাইট প্রসঙ্গে নায়িকার থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img