30 C
Kolkata
Monday, May 6, 2024

VIRAL: আম্রপালির শরীরী মাদকতায় মত্ত নিরাহুয়া, শীতের রাতে, রোমান্টিক ভিডিও

Must Read

 মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

 অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

 ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। নিরাহুয়া বা দীনেশ লাল যাদবের সাথে তাঁর একটি রোমান্টিক নাচের ভিডিও নতুন করে ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেটের দুনিয়াতে।

আরও পড়ুন -  বাড়িতে ব্যবহৃত এলপিজি-র জন্য সরকার আন্তর্জাতিক দামের বৃদ্ধি থেকে সাধারণ মানুষকে রেহাই দিতে কার্যকরি মূল্য নির্ধারণ করে চলেছে

যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে পরিচিত তারা বুঝে গিয়েছেন কোন মিউজিক ভিডিওর কথাটি বলা হচ্ছে। গানটির নাম, “রাজাই মে সে তাকি”। ভোজপুরি সিনেমা “রাজা বাবুর” গান। সিনেমায় নিরাহুয়া ও আম্রপালির অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল যথেষ্ট উপভোগ্য। সকলেই তাদের মিষ্টি রোমান্স তারিয়ে উপভোগ করেছেন। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা এই জুটির রোমান্টিক ভিডিও মিউজিকে প্রচুর পরিমাণে লাইক ও কমেন্ট করেছেন।

আরও পড়ুন -  Mahiya Mahi: যুগ্ম সাধারণ সম্পাদক নায়িকা মাহি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের

 ২০১৭ সালের ৬ এপ্রিলে এই ভিডিওটি রিলিজ করা হয়। এখনও অব্দি এই গানের জনপ্রিয়তা কমেনি। গানটি লিখেছিলেন আজাদ সিং ও সুর দিয়েছিলেন ছোটে বাবা। এই গানটি গেয়েছেন বিখ্যাত ভোজপুরি গায়ক ছোট বাবা ও কল্পনা। ইউটিউবে এই ভিডিওটি ১.৮ মিলিয়ন এর কাছাকাছি মানুষ দেখেছেন।

আরও পড়ুন -  চমকে গেলেন সকলে, নিরাহুয়া-আম্রপালির ভিডিও দেখে, ভিডিও দেখুন ভাইরাল

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img