29 C
Kolkata
Friday, May 3, 2024

Sunny Leone: কেউ শরীর চেপে ধরেছে রাতে, ভক্তদের অভিজ্ঞতা’র কথা জানালেন সানি !

Must Read

সানি লিওনি, জনপ্রিয় বলিউড তারকা। হট সেনসেশনে মুগ্ধ হাজার হাজার অনুরাগীরা। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কথা শোনা যায়। বহুবার উঠে এসেছে তার জীবনের নানা অজানা গল্প। যা জোগান দিয়েছে বহু মানুষকে অনুপ্রেরণা।

ইন্ডাস্ট্রিতে আসার প্রথম দিন থেকেই সানি লিওনিকে স্পষ্টবক্তা হিসেবেই জানেন।সত্যি কথা বলতে কোনদিনও অন্যায়ের সঙ্গে আপোষ করেন না। নিজের জীবনের নানা অজানা তথ্য নিজেই তিনি খোলাসা করেন তাঁর অনুরাগীদের কাছে। এবার তাঁর একটি ভয়াবহ অভিজ্ঞতার কথা তাঁর ভক্তদেরকে বলেন।

আরও পড়ুন -  Sreelekha Mitra: মনোযোগ দিলেন ওয়ার্কআউটে, স্পষ্ট ক্লিভেজ, শ্রীলেখা'র ছবি ভাইরাল

এম টিভির জনপ্রিয় নন ফিকশন শো স্পিলট্সভিলার জন্য সানি লিওনি রাজস্থানে শুটিং করতে পাড়ি দিয়েছিলেন। সেখানে তিনি নানা অলৌকিক ঘটনার সম্মুখীন হন। মাঝরাতে তাঁর অনুভব হয় যে তাঁর শরীরে কোনো শক্তি নেই। বিছানা ছেড়ে তিনি উঠতে পারছেন না। কোন অদৃশ্য শক্তি তাঁকে বিছানায় আটকে রেখেছে।
তিনি মরিয়া হয়ে প্রাণপণ চেষ্টা করছিলেন বিছানা ছেড়ে উঠে যাওয়ার। কিন্তু কিছুতেই তা করে উঠতে পারছিলেন না। তাঁর বারবার মনে হচ্ছিল কেউ তাঁর শরীর চেপে ধরে রেখে দিয়েছে বিছানাতে।

আরও পড়ুন -  Sunny Leone: সানি লিওনের আইটেম ডান্স বাদ !

তিনি মনে করেছিলেন যে এটি তাঁর মনের ভুল। কিন্তু পরক্ষণে তিনি আবার সেই অনুভব করতে থাকেন। কারণ সেই হোটেলে তিনি ব্যতীত আর কেউ ছিলেন না। ভূতের ভয়ে তিনি বহু রাত ঘুমাতে পারেননি। এমনকি সেই অনুষ্ঠানে ঠিকমতো সঞ্চালনা করতে পারছিলেন না।

আরও পড়ুন -  Roosha Chatterjee: স্বামীর সাথে অন্তরঙ্গ মুহূর্ত হনোলুলুতে কাটালেন রুশা, রাতের ভাড়া কত জানুন

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img