31 C
Kolkata
Saturday, May 4, 2024

Sreelekha Mitra: মনোযোগ দিলেন ওয়ার্কআউটে, স্পষ্ট ক্লিভেজ, শ্রীলেখা’র ছবি ভাইরাল

Must Read

 রূপঙ্কর বেফাঁস মন্তব্য করে জড়িয়ে পড়েছেন বিতর্কে। শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) তাঁর সমর্থনে এগিয়ে এসে বলেছিলেন, রূপঙ্কর তাঁর কাছের মানুষ নয়। কিন্তু মানবিকতার কারণে রূপঙ্করের পাশে দাঁড়িয়ে তিনি অনুরোধ করেছিলেন, বিতর্ক বন্ধ করতে।

শ্রীলেখা আর ছুটি না কাটিয়ে মনোযোগ দিলেন ওয়ার্কআউটে। এদিন সকালে নিজের একটি কালো-সাদা ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, গত কয়েকদিন ধরে তাঁর মন ভালো ছিল না। ফলে আজ জোর করে এক্সারসাইজ করেছেন তিনি।

আরও পড়ুন -  সাংসদ ডাঃ জয়ন্ত রায়, ধূপগুড়ির মৃত -৫ শ্রমিকের পরিবারের সাথে দেখা করেন

এক্সারসাইজ ওজন কমানোর পাশাপাশি মানসিক চিন্তা ও অবসাদ দূর করতে সাহায্য করে। যদি তাঁর অনুরাগীরা এক্সারসাইজ করে ভালো ফল পান, তাহলে তাঁরাও একদিন শ্রীলেখাকে ধন্যবাদ জানাবেন বলে মনে করেন তিনি। তবে এর মাঝেও একটি ছোট্ট কথা লিখে শ্রীলেখা বিতর্ক উস্কে দিয়েছেন।

আরও পড়ুন -  ‘সিপিআইএম’ এর সাথে সম্পর্ক ছিন্ন করার হুঁশিয়ারি রাহুল-শ্রীলেখার ! কেন ?

শ্রীলেখা লিখেছেন, জিমের পোশাকে তাঁর ক্লিভেজ দেখা যাচ্ছে। তবে তাঁর কিছু করার নেই। তাঁর ক্লিভেজ সুন্দর। এরপরেই অনুরাগীদের একাংশ বলতে শুরু করেছেন, শ্রীলেখার ক্লিভেজ সংক্রান্ত লেখাটি তাঁর এই পোস্টের প্রকৃত উদ্দেশ্য। ছবিতে শ্রীলেখার পরনে রয়েছে জিম শর্টস ও ট্যাঙ্ক টপ। চুল পনিটেল করে বাঁধা রয়েছে।

আরও পড়ুন -  Lipika Debnath: একদিকে স্বাস্থ্যকর্মী, অন্যদিকে বডিবিল্ডিং এ পারদর্শী ! পুনে থেকে জয়ী হয়ে ফিরলেন

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img