31 C
Kolkata
Saturday, May 4, 2024

Lipika Debnath: একদিকে স্বাস্থ্যকর্মী, অন্যদিকে বডিবিল্ডিং এ পারদর্শী ! পুনে থেকে জয়ী হয়ে ফিরলেন

Must Read

নিজস্ব প্রতিনিধি, মালদাঃ   বডিবিল্ডিং প্রতিযোগিতায় অংশ নিয়ে নজর কাড়লো এক মহিলা স্বাস্থ্যকর্মী। মহারাষ্ট্রের পুনেতে অনুষ্ঠিত মিস্টার এন্ড মিসেস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়ে ষষ্ঠ হলেন চাচল সুপার স্পেশালিস্ট হাসপাতলের এক স্বাস্থ্যকর্মী।

তার পাশাপাশি অনুষ্ঠিত জাতীয় স্তরের প্রতিযোগিতাতেও অংশ নিয়ে তৃতীয় স্থান দখল করে নেয় লিপিকা দেবনাথ নামে ওই মহিলা। জানা যায় মালদা শহরের দুই নম্বর গভমেন্ট কলোনি এলাকায় একটি জিমে আট মাস থেকে বডি বিল্ডিং এর প্রশিক্ষণ নিচ্ছিলো সে। মালদা থেকে তারা দুজন অংশ নিয়েছিল। জাতীয় স্তরের প্রতিযোগিতায় সে ফার্ড এবং বাপ্পা চৌধুরী নামে আরো একজন সে চতুর্থ হয়েছে। উত্তরবঙ্গে এই প্রথম কোন মহিলা যিনি মিস্টার এন্ড মিসেস ইউনিভার্স’ প্রতিযোগীতায় অংশ নিয়ে ষষ্ঠ হয়েছে। শনিবার দুই নম্বর গভমেন্ট কলোনি এলাকায় ওই জিম কর্তৃপক্ষের পক্ষ থেকে তাদের সংবর্ধনা জানানো হয়। আরো জানা যায় ওই যুবতী স্বাস্থ্যকর্মীর বাড়ি ত্রিপুরা তে। কর্মসূত্রে তিনি মালদায় থাকেন।

আরও পড়ুন -  অফিসে বসের সাথে উদ্দাম রোমান্স অক্ষম স্বামীকে বাঁচাতে, ওয়েব সিরিজটি একা একা দেখবেন

Latest News

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img