26 C
Kolkata
Wednesday, May 8, 2024

Fuchka Shop: এম.এ পাস করে ফুচকার দোকান খুললেন কৃষ্ণনগরের শিম্পি সাহা !

Must Read

করোনা পরিস্থিতিতে দেশের আর্থিক অবস্থা ভেঙে গিয়েছে। এই অবস্থায় কাজ হারাচ্ছেন বহু মানুষ। নতুন করে নিজের মনের মত কাজ পাওয়া তো দূরের কথা, পুরনো কাজ টিকিয়ে রাখাই কঠিন ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। আর এই অবস্থাতে নদীয়ার শিম্পি সাহা নিজের একটি ছোট্ট ফুচকার দোকান খুলে বসেছেন। ব্যবসা করার ইচ্ছা থেকেই নিজের স্বপ্নের দিকে একধাপ এগোলেন তিনি। এমএ পাস করার পরেও এই উদ্যোগ নিতে এতটুকুও থমকাননি তিনি।

আরও পড়ুন -  আপৎকালীন ঋণ সহায়তা নিশ্চয়তা কর্মসূচীর মেয়াদ আরও একমাস বাড়ালো সরকার

কৃষ্ণনগর শক্তিনগর এলাকার বাসিন্দা শিম্পি সাহা। তিনি এমএ পাস করেছেন। এমের পড়াশোনার পাশাপাশি চলছিল প্রতিযোগিতামূলক পরীক্ষাগুলোর প্রস্তুতি। কিন্তু নিজে থেকে কিছু করবেন সেই ইচ্ছা থেকেই এমন উদ্যোগ নিয়েছেন তিনি। তার এই সাহসী সিদ্ধান্তের প্রশংসা করেছেন সকলেই। জানা গেছে ছোট থেকেই ব্যবসার দিকে ঝোঁক ছিল তার। মেয়ের এই সিদ্ধান্তে খুশি তার অভিভাবকেরাও।

আরও পড়ুন -  Japan: প্রেসিডেন্ট শি জিনপিং রাশিয়া সফরের কয়েক ঘণ্টা পর, জাপানি প্রধানমন্ত্রী ইউক্রেনে

কৃষ্ণনগরের বাসিন্দা শিম্পি সাহা গতবছরের ডিসেম্বর মাস থেকেই শুরু করেছেন নিজের এই ব্যবসা। শক্তিনগর থেকে দোগাছির রাস্তা ধরে এগোলে, কাঠালতলা শনি মন্দিরের ঠিক উল্টোদিকেই দেখা মিলবে শিম্পির।

এখানে এসে নিজের দোকান সাজিয়ে বসে থাকে। শুরুতেই তিনি ভেবেছিলেন তার এই উদ্যোগকে অনেকেই সমর্থন করবেন না। শুরু করার পর পরিবারের সদস্যদের পাশাপাশি প্রতিবেশীরাও তার এই উদ্যোগকে সমর্থন জানান।

আরও পড়ুন -  Saholi Mitra: পরলোক গমন করলেন নাট্যব্যক্তিত্ব শাঁওলি মিত্র

তার কাছে শুধুমাত্র চেনা পরিচিত নয়, অনেকেই আসেন ফুচকা খাওয়ার জন্য। স্কুলের মেয়েদের কাছ থেকে ভীষণভাবে সমর্থন পেয়েছেন তিনি। ব্যবসা এমন ভাবেই চলতে থাকলে ভবিষ্যতে একটি ক্যাফে খোলার ইচ্ছে আছে এই এমএ পাস ফুচকাওয়ালির।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img