24 C
Kolkata
Sunday, May 12, 2024

Viral: আলিঙ্গন বাঁদরের, ভাইরাল ভিডিও

Must Read

 তবে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে মানুষের ভিডিও কি ভাইরাল হয়? সেরকম না, আমরা অনেক সময় দেখেছি সোশ্যাল মিডিয়াতে পশু পাখির ভিডিও সরীসৃপদের ভিডিও বেশ ভাইরাল হয়ে থাকে।

সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে আমরা দেখতে পাচ্ছি, দুটি বানর মনের সুখে মদ্যপান করছে। দীর্ঘক্ষন মদ্যপান করার পর বানরগুলি স্বাভাবিকভাবেই অদ্ভুত আচরণ করতে শুরু করে। প্রথমদিকে ঠিকঠাক থাকলেও, পরবর্তীতে তাদের আচরণ পরিবর্তিত হতে থাকে। বানরের এই অদ্ভুত কান্ড কারখানার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হতে শুরু করেছে।

আরও পড়ুন -  Bernardo Silva: পেয়ে গেছে পিএসজি, মেসির বিকল্প!

বন আধিকারিক সুশান্ত নন্দা নিজের টুইটার অ্যাকাউন্টে ভিডিও শেয়ার করে লিখেছেন, “নতুন বছরটি উপভোগ করছি। শুধুমাত্র মজার জন্য।” এই ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। বানরের এই অদ্ভুত কান্ড কারখানা ব্যাপক জনপ্রিয়তা পেতে শুরু করেছে নেট মাধ্যমে। সুশান্তের ভিডিওটি শেয়ার হওয়ার পরে, ইতিমধ্যেই ১ লক্ষ ২০ হাজার মানুষ এই ভিডিওটি শেয়ার করে ফেলেছেন। ভিডিওটি দেখার পর অনেকেই বিশ্বাস করতে পারছেন না, কিভাবে একটা বাদর এরকম কাণ্ড কারখানা করতে পারল।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা শেয়ার করেছেন এবং অনেকেই এই ভিডিওর নিচে কমেন্ট করেছেন। এই বিশেষ টুইটার ভিডিওটি প্রতিবেদন এর সঙ্গে যুক্ত করা হলো। এখান থেকে আপনি বুঝতে পারবেন, কেন এতটা জনপ্রিয় হয়ে উঠলো এই বাঁদরের ভিডিও।

আরও পড়ুন -  ২০২১-২২ অর্থবর্ষের, প্রথম ত্রৈমাসিক ১১টি রাজ্য মূলধন ব্যয়ের লক্ষ্য পূরণ করেছে

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img