23 C
Kolkata
Wednesday, May 8, 2024

রিয়ালের জয়, বার্সার ড্র

Must Read

নিজেরদের মাঠে ভ্যালেন্সিয়া বিপক্ষ্যে বড় জয় পেয়েছে রিয়াদ মাদ্রিদ। । অন্যদিকে গ্রানাডার মাঠে হোঁচট খেয়ে ড্র নিয়ে মাঠ ছেড়েছে বার্সালোনা।

শনিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে করিম বেনজেমা আর ভিনিসিয়াস জুনিয়রের অসাধরণ খেলায় ৪-১ ব্যবধানে ভ্যালেন্সিয়াকে হারিয়েছে পয়েন্ট টেবিলের চূড়ায় বসে আছে রিয়াল মাদ্রিদ। প্রথম গোল খেলার ৪৩ মিনিটে বেনজেমার পেনাল্টির মাধ্যমে পায় রিয়াল।

আরও পড়ুন -  Lionel Messi: সর্বোচ্চ গোলদাতা লিওনেল মেসি, ইউরোপিয়ান লিগে

 ৫২ মিনিটে গোল পান ইয়ংস্টার ভিনিসিয়াস জুনিয়র। এর নয় মিনিট পর আরও এক গোল তুলে নেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। ৭৬ মিনিটে ভ্যালেন্সিয়ার গনকালো গুদেস একটি গোল শোধ করে। কিন্তু ৮৮ মিনিটে করিম বেনজেমা আরেক গোল করে ৪-১ গোলে জয় নিশ্চিত করে।

এই জয়ে ২১ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে লা লিগায় শীর্ষেই অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে সেভিয়া দুই ম্যাচ কম খেলে ৪১ পয়েন্ট তাদের।

আরও পড়ুন -  IND Vs AUS: দীনেশ কার্তিক প্রবেশ করতে চলেছেন ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে, নিজেই টুইট করে জানালেন

অন্যদিকে গ্রানাডার বিপক্ষে ১-১ গোলে হতাশার ড্র নিয়ে মাঠ ছেড়েছে জাভির দল। ৫৭ মিনিটে লুক ডি জঙের গোলে এগিয়ে যাওয়ার পর দলটি হোঁচট খায় ৭৯ মিনিটে। মিডফিল্ডার গাভি লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিনত হয় তারা।

আরও পড়ুন -  Barcelona: অ্যাঞ্জেল ডি মারিয়া, বার্সেলোনায় যাচ্ছেন

এরপর ৮৯ মিনিটে গোলও খেয়ে বসে দশজনের বার্সা। শেষ সময়ে গোল করে গ্রানাডাকে মূল্যবান একটি পয়েন্ট এনে দেন মিডফিল্ডার অ্যান্তোনিও পুর্তাস।

২০ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে তালিকার ছয় নাম্বারে অবস্থান করছে বার্সেলোনা।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img