32 C
Kolkata
Monday, May 6, 2024

Suspended: প্রথম ওয়ানডে স্থগিত, যুক্তরাষ্ট্র – আয়ারল্যান্ড

Must Read

সারাবিশ্বে দ্রুত গতিতে বেড়ে চলছে করোনা সংক্রমন। বিগত কয়েক দিনে বেশ কিছু ম্যাচ স্থগিত হয়েছে এই মহামারির কারনে।

এবার এই স্থগিতের তালিকায় অর্ন্তভুক্ত হল যুক্তরাষ্ট্র ও সফরকারী আয়ারল্যান্ডের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচ। তবে দ্বিতীয় ম্যাচ নির্ধারিত সূচি অনুযায়ী আয়োজনের সিদ্ধান্ত বহাল রাখা হয়েছে।

আরও পড়ুন -  California: আলাবামায় জরুরি অবস্থা জারি, ঝড়ে বিপর্যস্ত ক্যালিফোর্নিয়া

২৬ ডিসেম্বর দুই দলের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু আম্পায়ার প্যানেলের এক সদস্য করোনা আক্রান্ত হওয়ায় ম্যাচ মাঠে গড়ানোর পরিকল্পনা ভেস্তে গেছে। এছাড়া যুক্তরাষ্ট্রের স্কোয়াডের সাথে থাকা এক নেট বোলারও করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন।

আরও পড়ুন -  ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ - ২০২২’র অডিশন

প্রথম ম্যাচের দায়িত্বে থাকা বাকি তিন আম্পায়ার নেগেটিভ হলেও তারা আক্রান্ত আম্পায়ারের সংস্পর্শে এসেছিলেন।

ইউএসএ ক্রিকেট এক বিবৃতিতে জানায়, ‘২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ডের মধ্যকার প্রথম ওয়ানডে স্থগিত করা হয়েছে। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে পরিকল্পনা অনুযায়ী ২৮ ও ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।’

আরও পড়ুন -  United States: ১৪ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র, আফগানদের

এর আগে দুই দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ ১-১ এ ড্র হয়েছে। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে ২৬ রানে হারিয়ে অঘটনের জন্ম দিয়ে আলোচনার সৃষ্টি করে যুক্তরাষ্ট্র। অবশ্য দ্বিতীয় ম্যাচে ৯ রানের জয় পেয়েছে আয়ারল্যান্ড, যা টেস্ট খেলুড়ে দলটিকে সিরিজ হারের হাত থেকে বাঁচিয়েছে।

Latest News

Dance Video: ঠুমকার ঠেলায় দর্শকদের কাছে সাহসিকতার বাঁধ ভেঙে দিলেন রিতু যাদব

Dance Video: ঠুমকার ঠেলায় দর্শকদের কাছে সাহসিকতার বাঁধ ভেঙে দিলেন রিতু যাদব।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img