33 C
Kolkata
Thursday, May 16, 2024

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ – ২০২২’র অডিশন

Must Read

বাংলাদেশে অনুষ্ঠিত হচ্ছে বি বি বি-‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’। গত ২রা অক্টোবর শেষ হলো  প্রাইমারি অডিশন। প্রায় আট হাজার প্রতিযোগী রেজিষ্ট্রেশন করেছিলেন এই প্রতিযোগিতায়। সেখানে থেকে বাছাই করে পাঁচ শতাধিক প্রতিযোগীকে আমন্ত্রণ জানানো হয় অডিশনরে জন্য।

গত ১লা অক্টোবর ও ২রা অক্টোবর বনানী টাওয়ারে প্রাইমারি অডিশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের পেজেন্ট ডিরেক্টর আফসানা হেলালী জোনাকী জানান, এই অডিশনের মাধ্যমে ১০০ জনকে নির্বাচন করা হয় এবং পরে গ্রুমিং সেশন ও দ্বিতীয় রাউন্ড অডিশনের মাধ্যমে টপ ৫০ ও র্পযায়ক্রমে ২০ ও ১০ নির্বাচন করে এই মাসের ২৯ তারিখ অনুষ্ঠিত হবে ফাইনাল রাউন্ড।

আরও পড়ুন -  Tathagata Roy: তথাগত রায়ের ‘বিদায়’ জানানো ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে, রাজনৈতিক মহলে

তিনি জানান, আমাদের দেশের বিবাহিত মায়েরা বিভিন্ন কারণে তাদের প্রতিভা ও মেধার বিকাশ ঘটাতে পারেনা। এই প্ল্যাটফর্মের মাধ্যমে সেসব নারী নিজেদেরকে তুলে ধরতে পারেন ও দেশকে উপস্থাপন করতে পারেন আর্ন্তজাতিক অঙ্গনে।

জানা গেছে, এবারের আসরের চ্যাম্পিয়ান ইন্টারন্যাশনাল রাউন্ডের জন্য যাবেন দক্ষিণ কোরিয়া। সেখানে বসবে মিসেস ইউনিভার্স ২০২২ এর ৪৩ তম আসর। ইতিপূর্বে র্উবি ইসলাম বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করছেন সুদূর চীনে, মিসেস ইউনিভার্স এর ৪২তম আসরে।

আরও পড়ুন -  ভারতে সুস্পষ্টভাবে করোনায় আক্রান্তের সংখ্যা লাগাতার দ্বিতীয় দিন ৭ লক্ষের নিচে থাকার প্রবণতা অব্যাহত রয়েছে

প্রাইমারি রাউন্ড অডিশনে বিচারক মন্ডলীর দ্বায়িত্ব পালন করেন প্রখ্যাত আবৃত্তিকার শিমুল মোস্তফা, মডেল ও অভিনেতা মনির খান শিমুল, মডেল ও অভিনয় শিল্পী আসমা পাঠান রুম্পা , মডেল ও অভিনয় শিল্পী অন্তু করিম, উপস্থাপক ইশরাত পায়েল।

আরও পড়ুন -  Facebook: ফেসবুকের নাম পরিবর্তন হতে পারে

বিচারক মনির খান শিমুল বলেন, বিয়ে বা বাচ্চা হওয়া মানেই মায়েদের পিছিয়ে পরা নয়, অনেক ক্ষেত্রে মেয়েরা ছেলেদের থেকেও বেশি ভূমিকা পালন করতে পারে। এইরকম একটি ফ্ল্যাটর্ফম বাংলাদেশে বিবাহিত নারীদের জন্য এক নতুন দিগন্ত সৃষ্টি করবে বলে আমার বিশ্বাস।

মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২ এর টাইটেল স্পন্সর বি বি বি এবং সহযোগী আয়োজক ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশন। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img