34 C
Kolkata
Monday, May 6, 2024

Viral: ব্লাউজ নেই, বুক ঢাকা মেহেন্দি দিয়ে মহিলার সাজ !

Must Read

নেটদুনিয়ায় এমন অনেক ঘটনার ভিডিও আমাদের চোখের সামনে ঘোরাফেরা করে যা আপাতদৃষ্টিতে একরকম মনে হলেও আদেও তা হয় না। সম্প্রতি তেমনি একটি অদ্ভুত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট, হোয়াটসঅ্যাপ, ইউটিউব ইত্যাদি সব কিছুকেই বুঝি। বর্তমান যুগে ইনস্টাগ্রাম নতুন প্রজন্মের কাছে একটি আকর্ষণীয় প্ল্যাটফর্ম। যার মাধ্যমে তারা নিজেদেরকে বিভিন্নভাবে বিনোদন দিতে পারে। ইন্সটাগ্রামের উল্লেখযোগ্য একটি ফিচার হল রিল ভিডিও। এখন অনেকেই ইনস্টারিল বানাতে ব্যস্ত থাকেন অবসরে। নেটিজেনদের মধ্যে এমন অনেকেই রয়েছেন যারা ইনস্টারিলগুলি দেখতে বেশ পছন্দ করেন। ইনস্টাগ্রামেও প্রতি মুহূর্তে বিভিন্ন রিল ভিডিও ভাইরাল হতে দেখা যায়। আজ তেমনই একটি ভাইরাল হওয়া রিল ভিডিও নিয়ে বলবো।

আরও পড়ুন -  এই সমস্ত ওয়েব সিরিজ অন্তরঙ্গ সিনে ভরপুর, পরিবারের সামনে চালাবেন না, দেখুন একা বন্ধ ঘরে

ইনস্টাগ্রামে এমন অনেক পেজ রয়েছে যারা শুধুমাত্র ভাইরাল ভিডিও শেয়ার করে থাকেন। তেমনই একটি পেজ থেকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে এক যুবতী মেয়েকে মেহেন্দি দিয়ে ব্লাউজে এঁকে রাস্তায় বেরিয়ে পড়তে দেখা গিয়েছে। অর্থাৎ মেয়েটি শুধুমাত্র নিজের গায়ে মেহেন্দি দিয়ে ব্লাউজ এঁকে সেজেগুজে বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন। ভিডিওটি এক ঝলক দেখলে মনে হবে তিনি শাড়ির সাথে মানানসই ডিজাইনার ব্লাউজ পড়েছেন। তবে ভালোভাবে ভিডিওটি দেখা গেলে বোঝা যাবে তিনি শুধুমাত্র শাড়ি পড়ে মানানসই গয়না দিয়ে সেজে ব্লাউজ ছাড়াই রাস্তায় বেরিয়ে পড়েছেন। খুব স্বাভাবিকভাবেই এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নেটনাগরিকদের মধ্যে।

আরও পড়ুন -  Dance Video: 'ঝুমকা'-এর বিটে খোলা আকাশের নিচে মৌমিতার দুর্দান্ত নাচের পারফরম্যান্স, নেটিজেনদের প্রশংসা

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি দেখে নেটিজেনদের একাংশ রীতিমতো হকচকিয়ে গিয়েছেন। প্রথম নজরে কেউই বিষয়টা ধরতে পারেননি, তবে পরে বিষয়টি বুঝতে পেরে চমকে উঠেছেন। যিনি মেয়েটির পিঠে মেহেন্দি দিয়ে ব্লাউজের ডিজাইনটি এঁকেছেন তার প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ। আবার অনেকে মেয়েটির এমন অদ্ভুত সাহসীকতা দেখে অবাক হয়েছেন।

আরও পড়ুন -  প্রকাশ্যে চুমু খেলেন শ্রীময়ী, আবার কার প্রেমে পাগল হলেন !

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img