40 C
Kolkata
Monday, April 29, 2024

Malaika Arora: মালাইকার জামা খুলে বেরিয়েই পড়ছিল স্তনের অংশ

Must Read

 তার নাচের জন্য বলিউডের প্রতিটা আইটেম নম্বর হিট হতো সেই সময়ে। ছিপছিপে মেদহীন চেহারায় প্রতিমুহূর্তে তাক লাগাতেন অভিনেত্রী। বয়স বাড়লেও তার ছাপ নিজের চেহারায় পড়তে দেননি কখনোই। অভিনেত্রী বয়স ৪৮ বছর, তা তাকে দেখে বোঝার উপায় নেই। ‘মুন্নি বদনাম হুয়ি’, ‘ছাইয়া ছাইয়া’, ‘আনারকলি ডিসকো চলি’র মতো একাধিক হিট ডান্স নম্বরে এখনো হিট তিনি। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন কার কথা বলা হচ্ছে! তিনি মালাইকা আরোরা। সম্প্রতি এই অভিনেত্রী জড়িয়েছেন পোশাক বিতর্কে।

আরও পড়ুন -  Arjun-Malaika: কী বার্তা দিলেন প্রেমিক অর্জুন ? প্রেমে ফাটল অর্জুন-মালাইকার?

থেকে থেকেই এই অভিনেত্রী চর্চায় উঠে আসেন মানুষের মধ্যে। মিডিয়াতেও তার চর্চা চলে প্রতিনিয়ত। ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে বিতর্কের শেষ নেই। তবে তাতে যে অভিনেত্রীর কিছু যায় আসে না তা তিনি বুঝিয়ে দিয়েছেন বারবার। বলিউডের কোনো তারকারাই পাপরাজিতদের ক্যামেরা থেকে বাঁচতে সক্ষম হন না। মালাইকা আরোরা হননি। সম্প্রতি নিজের পোশাক নিয়েই মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  সিকিমে ভয়াবহ তুষার ধস, মৃত্যু অন্তত ৬ পর্যটকের, যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধারকার্য

সম্প্রতি মালাইকা আরোরা ‘মিস ডিভা ইউনিভার্স গ্র‍্যান্ড ফিনালেতে’ উপস্থিত হয়েছিলেন হলুদ রঙের স্লিট ফ্লোরাল গাউনে। এই পোশাকে অভিনেত্রী স্তনের একাংশ ছিল স্পষ্ট। এই ছবি দেখে নেটিজেনদের ধারণা হয়েছে তিনি ঠিকভাবে পাপরাজিতদের সামনে নিজের এই পোশাক সামলাতে পারছিলেন না, কিন্তু পরে নিজেকে সামলে নেন অভিনেত্রী। তবে তিনি মালাইকা আরোরা, তার স্টাইল স্টেটমেন্ট নিয়ে প্রতিনিয়ত কথা চলে বিটাউনে।

আরও পড়ুন -  Open Navel: শাড়িতে উন্মুক্ত নাভি, যুবতীর দুর্দান্ত নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সম্প্রতি মালাইকা আরোরা তার এই পোশাক নিয়ে ট্রোল হয়েছেন নেটিজেনদের একাংশের কাছে। তবে এই ঘটনা নতুন নয়। এর আগেও বহুবার তিনি বিভিন্ন কারণে কটাক্ষের শিকার হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে তিনি এই সমস্ত বিষয়ে বিশেষ মাথা ঘামাতে রাজি নন। তবে অভিনেত্রীর ভাইরাল হওয়া এই ছবি যে ট্রোলারদের কাছে নতুন আলোচ্য বিষয় হয়ে উঠেছে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img