36 C
Kolkata
Friday, April 26, 2024

Arjun-Malaika: কী বার্তা দিলেন প্রেমিক অর্জুন ? প্রেমে ফাটল অর্জুন-মালাইকার?

Must Read

 গুঞ্জন উঠেছিল যে অর্জুন মালাইকার প্রেম সম্পর্কের ইতি ঘটেছে। কিছুদিন ধরে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে ট্রেন্ডিং টপিক তাঁদের সম্পর্ক বিচ্ছেদ। এমনকি একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যম দাবি করেছিল যে অর্জুন মালাইকার সম্পর্কে ফাটল ধরায় অভিনেত্রী দীর্ঘ ৬ দিন ধরে বাড়ির বাইরে পা রাখেননি। এমনকি তিনি এতটাই ভেঙে পড়েছেন যে তিনি দুনিয়ার মুখোমুখি হতে চাইছেন না। এই বলিউড জুটির প্রেম বিচ্ছেদের কাহিনী গত দু’দিন ধরে টুইটারে ট্রেন্ড করছে। তবে এবার মালাইকার সাথে সম্পর্ক নিয়ে খোলাখুলি জবাব দিয়েছেন অর্জুন কাপুর। কি বলেছেন তিনি?

আরও পড়ুন -  Malaika Arora: সুইমিংপুলে-র জলকে তোলপাড় করলেন মালাইকা, বার্ধক্যকে বুড়ো আঙুল !

অর্জুন কাপুর সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রেমিকা মালাইকা আরোরার সাথে একটি ছবি পোস্ট করেন এবং ক্যাপশন দিয়ে লেখেন, “এখানে অহেতুক গুজবের কোনো জায়গা নেই। সবাই সুস্থ থাকুন এবং ভাল থাকুন। প্রত্যেকের জন্য ভালো কামনা করি।” এই পোস্ট করার মাধ্যমে অভিনেতা প্রায় সরাসরি ভাবেই বুঝিয়ে দিলেন যে কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতে চলা প্রেম বিচ্ছেদের খবর গুজব মাত্র। এমনকি অভিনেতার ইনস্টাগ্রাম পোস্টে মালাইকা হার্ট এমোজি কমেন্ট করেছেন।

ইনস্টাগ্রামের দুনিয়াতে মাঝে মাঝেই এই বলি জুটির প্রেমালাপের আগুন ঝরানো ছবি বা ভিডিও ভাইরাল হয়ে থাকে। কখনও তাঁরা ডিনার ডেটে যান, তো কখনও মালদ্বীপের সমুদ্র সৈকতে সিক্ত প্রেমের জোয়ারে নিজেদের ভাসিয়ে দেন। দুনিয়া তাঁদের সম্পর্কে বয়সের অন্তরা দেখলেও, জুটির কাছে বয়স সংখ্যা মাত্র। তাঁদের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন যে কবে এই বলি জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। তারমাঝে প্রেম সম্পর্কে ইতির জোর গুঞ্জন সকলকে অবাক করে দিলেও, শেষপর্যন্ত তা সামলে নিয়েছেন অর্জুন কাপুর।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

প্রসঙ্গত উল্লেখ্য, মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর ২০১৮ সাল থেকে প্রেম বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার আগে মালাইকা আরবাজ খানের সাথে ১৯ বছরের বিবাহিত জীবন কাটিয়েছেন এবং তাঁদের একটি ১৮ বছরের ছেলে আছে। সম্প্রতি অভিনেত্রী বিখ্যাত ডান্স রিয়েলিটি শো “ইন্ডিয়ান বেস্ট ডান্সার” এর বিচারক হিসেবে কাজ করছেন। অন্যদিকে, কিছুদিন আগেই অর্জুন কাপুরের ‘ভূত পুলিশ’ সিনেমা রিলিজ করেছিল। সেই সিনেমাতে অভিনেতার সাথে রয়েছেন সাইফ আলি খান, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং ইয়ামি গৌতম।

আরও পড়ুন -  Illegal Physical Contact: কাতার বিশ্বকাপে ‘অবৈধ’ শারীরিক সম্পর্কের সুযোগ নেই

Latest News

TRP: পর্ণাকে টক্কর দিচ্ছে ‘ফুলকি’, পিছিয়ে নেই শ্যামলীও, প্রকাশ্যে টিআরপি লিস্ট

TRP: পর্ণাকে টক্কর দিচ্ছে ‘ফুলকি’, পিছিয়ে নেই শ্যামলীও, প্রকাশ্যে টিআরপি লিস্ট।  বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img