35 C
Kolkata
Tuesday, May 14, 2024

প্রকাশ্যে চুমু খেলেন শ্রীময়ী, আবার কার প্রেমে পাগল হলেন !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নেগেটিভ পাবলিসিটি পেয়ে প্রচারের আলোয় এসেছেন তিনি। ধারাবাহিকে রাধারাণী চরিত্র করার সময় যেই নেগেটিভ শেডস পেয়েছিলেন, তার থেকে অনেক বেশি নেগেটিভ সমালোচনা এবং বিতর্কের সন্মুখীন হয়েছেন তিনি। নাম জড়িয়েছেন কাঞ্চন মল্লিকের সঙ্গে।

কাঞ্চন মল্লিকের স্ত্রীর অভিযোগ, শ্রীময়ী চট্টরাজ পরকীয়া সম্পর্কে জড়িয়েছে কাঞ্চন মল্লিকের সঙ্গে। তিনিই রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে হুমকি দেন। যদিও কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই জানিয়েছেন যে তারা একে অপরের সঙ্গে কোনরকম পরকীয়া সম্পর্কে জড়িয়ে নেই।

আরও পড়ুন -  ইন্টারনেটে ঝড়! নিরহুয়া ও অঞ্জনার উষ্ণ রোমান্সের ভিডিও

শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কি’র ত্রিকোণ সম্পর্কের বিতর্ক তুঙ্গে। ঠিক তখনই শ্রীময়ী চট্টরাজ সামনে আনলেন তার পছন্দের মানুষকে। ২০১৮ তে কলেজ পাশ করা মেয়ের পছন্দ যে এরকমই হতে পারে তাতে সন্দেহ নেই। এদিন নিজের মোবাইল ফোনে তার পছন্দের মানুষের ছবি রেখে ভিডিও বানান, এবং ওই ভিডিওতে দেখা যায় শ্রীময়ী তাকে চুম্বন দিচ্ছেন। শেষে সেই ছবি ক্যামেরার সামনে আনেন।

আরও পড়ুন -  এমন রোম্যান্সে মাতামাতি করলেন খেসারি লাল যাদব আকাঙ্খা দুবের সাথে, বয়স্করা হয়ে যাবেন তরুণ, ভিডিও দেখতে থাকুন

তিনি কেউ নন, তিনি হলেন বলিউডের বাদশা শাহরুখ খান, যার অগণিত ভক্তের মধ্যে শ্রীময়ী নিজেও একজন। সত্যি বলতে জনপ্রিয় হলে তার ফ্যান ফলয়ার্স অনেক বেড়ে যায়। যেমন কিং খানের জনপ্রিয়তা, তাই বলে কি তিনি পরকীয়া করছেন? উল্লেখ্য, জনপ্রিয়তা যেমন মানুষের লালসা বাড়িয়ে দেয় তেমনই বদনামের ভাগীদার পর্যন্ত করে দেয়। আর কি হয় দেখা যাক ।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img