23 C
Kolkata
Friday, May 10, 2024

প্রেমের গল্প নিয়ে সৃজিত মুখার্জি’র “এক্স-প্রেম”, একঝাঁক নতুন মুখ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকদের নতুন ছবির কথা জানান পরিচালক সৃজিত মুখার্জি। বরাবরই সৃজিত মুখার্জি ক্রাইম, থিলার নিয়ে থাকতে দেখেছেন দর্শকরা। তবে এবার একেবারে প্রেমের গল্পে মজেছেন সৃজিত৷ আসছে তাঁর পরিচালনায় এক অন্য প্রেমের ছবি “এক্স-প্রেম”। ইতিমধ্যেই পছন্দের পরিচালকের নতুন ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত হতে দেখা গিয়েছে অনুরাগীদের। সৃজিতের এই ” এক্স-প্রেমে” একঝাঁক নতুন মুখ দেখা যাবে। অভিনয়ে থাকছেন অনিন্দ্য বসু, শ্রুতি দাস, মধুরিমা বসাক ও অর্জুন চক্রবর্তী। মুলত সৃজিতের এই ছবির হাত ধরেই অনিন্দ্য ও শ্রুতি অভিনয় জগতে পা রাখতে চলেছেন। মধুরিমা বসাককে এর আগে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে দেখা গেলেও বড় পর্দায় আত্মপ্রকাশ এই প্রথম।

আরও পড়ুন -  ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ বিলি করুন , বিস্ফোরক ইমন চক্রবর্তী, ঘরে বসে না থেকে

উচ্ছ্বসিত মধুরিমা বসাক জানিয়েছেন, সৃজিত মুখার্জি তাঁর সবসময়ের প্রিয় পরিচালক। তাঁর সাথে কাজ করতে পেরে তিনি খুব খুশি।নতুন মুখ শ্রুতি ও অনিন্দ্য জানিয়েছেন, প্রথম ছবিতেই সৃজিত মুখার্জির সাথে কাজ করাটা খুব ভাগ্যের। অভিনেতা অর্জুন চক্রবর্তী ও ছবিটি নিয়ে বেশ আশাবাদী।

আরও পড়ুন -  অস্ত্রসহ বিহারের যুবককে গ্রেফতার করল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ

ছবির প্রসঙ্গে পরিচালক সৃজিত মুখার্জি জানান, দর্শকদের অনুরোধ রাখতেই এমন প্রেমের ছবি বানাচ্ছেন তিনি। ছবিটি চেনা প্রেমের গল্প হলেও কিভাবে বিজ্ঞানের মধ্যদিয়ে প্রেম নিয়ে জীবনে আসা নানান প্রতিকূলতার সমাধান করা যায়, তাই নিয়েই এই গল্প ।

আরও পড়ুন -  সম্প্রতি ছিল অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra)-র জন্মদিন

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img