38 C
Kolkata
Friday, April 26, 2024

অস্ত্রসহ বিহারের যুবককে গ্রেফতার করল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ

Must Read

সুমিত ঘোষ, মালদা, ১৪জানুয়ারিঃ   মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার কুমেদপুর নাকা চেক পোস্ট থেকে অস্ত্রসহ এক বিহারের যুবককে গ্রেফতার করল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ওই যুবকের নাম মোঃ গুড্ডু(২৭)। ধৃত যুবকের বাড়ি বিহারের মধুবনী জেলায়। ওই যুবকের কাছ থেকে একটি ওয়ান শাটার পিস্তল এবং দুটি কার্তুজ উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ধৃত ওই যুবককে শুক্রবার চাঁচল মহকুমা আদালতে তোলা হবে বলে জানায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

আরও পড়ুন -  Dance Video: মোনালিসার সাথে অবাক করা রোমান্স করলেন খেসারি লাল যাদব, এইটা দেখলে রাতের ঘুম নষ্ট

প্রসঙ্গত গত পরশু রাত্রে হরিশ্চন্দ্রপুর থানার নাকের ডগায় থাকা একটি লাইসেন্স প্রাপ্ত মদের দোকানে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটে। ৪ সশস্ত্র যুবক ওই ডাকাতির ঘটনা ঘটায় বলে স্থানীয় বাসিন্দারা জানান। এর পরই হরিশ্চন্দ্রপুর বিহার সীমান্ত জুড়ে নাকা তল্লাশি শুরু করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।গতকাল রাত্রে বিহারর সীমান্তবর্তী এলাকায় কুমেদপুর নাকা চেক পোষ্টে নাকা চেকিং চলার সময় এই সন্দেহ ভাজন যুবককে তল্লাশি করে কর্তব্যরত পুলিশ আধিকারিক। সেখানে ওই যুবকের কাছ থেকে একটি দেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার হয়। হরিশ্চন্দ্রপুরে ডাকাতির ঘটনায় এই যুবক জড়িত আছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন -  US: সুপারমার্কেটে গুলি যুক্তরাষ্ট্রে, নিহত ২, আহত প্রায় ১২

এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান রাত্রের ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। কুমেদপুর চেক পোষ্টে নাকা তল্লাশি চলার সময় অস্ত্র সহ এই যুবককে গ্রেপ্তার করা হয়। আজ এই যুবককে চাঁচল মহকুমা আদালতে তোলা হবে। আমরা সাত দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়েছি।

আরও পড়ুন -  বিজেপি প্রার্থী ডাক্তার অজয় পোদ্দার এর সমর্থনে জনসভা করলেন বিহারের শিল্পমন্ত্রী সানবাজ হোসেন

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img