34 C
Kolkata
Tuesday, May 14, 2024

ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ বিলি করুন , বিস্ফোরক ইমন চক্রবর্তী, ঘরে বসে না থেকে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সোশ্যাল মিডিয়ার আড়ালে যাঁরা তারকাদের ট্রোল করেন তাঁদের একহাত নিলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। “কাঠি করা স্বভাবটা খুব খারাপ। কাঠি করা বন্ধ করুন। ঘরে বসে কাঠি না করে যশ বা ইয়াসের (Cyclone Yaas) ক্ষতিগ্রস্ত এলাকার জন্য ত্রাণ দিন।” ফেসবুক লাইভে একথাই বললেন জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী। সংগীতশিল্পী জানান, হাওড়ায় প্রতিদিন প্রায় ১০০ মানুষকে খাবার খাইয়েছিলেন তাঁরা। রাস্তার অসহায় কুকুর-বিড়ালদেরও খাবার দিয়ে চলেছেন ক্রমাগত। এতদিন ধরে এই কাজ চালানো মুশকিল। সাধ অনেক থাকলেও সাধ্য কম। সেই কারণেই ফেসবুকের মাধ্যমে তিনি ইমন সংগীত অ্যাকাডেমির তহবিলে দান করার অনুরোধ জানিয়েছেন। ভিডিওর ক্যাপশনে যাবতীয় তথ্য দিয়েছেন সংগীতশিল্পী।

আরও পড়ুন -  Maa Durga: মা দূর্গার ভূমিকায় মিঠাই, জি বাংলায়

ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত তমলুকে গিয়ে ত্রাণসামগ্রী দেবেন ইমন সংগীত অ্যাকাডেমির সদস্যরা। সেই উদ্যোগের জন্য সাহায্যের আবেদন জানাতেই ফেসবুক লাইভটি (Facebook Live) করেছিলেন ইমন। সেখানেই ট্রোলারদের একহাত নেন তিনি। কখনও বিয়ের পর শাঁখা-পলা পরা নিয়ে, কখনও স্টেজে জিন্স পরে গান করা নিয়ে, আবার কিছুদিন আগে রক্তদান করার ছবি পোস্ট করার জন্যও নেটিজেনদের একাংশের কটাক্ষ শুনতে হয়েছে ইমনকে। এমন মন্তব্য যাঁরা করেন, তাঁদের বিরুদ্ধেই তীব্র ক্ষোভ প্রকাশ করেন সংগীতশিল্পী।

আরও পড়ুন -  Horoscope: আজ ৪ঠা জানুয়ারি (১৯শে পৌষ) মঙ্গলবার রাশিফল দেখুন

ইমন জানান, তিনি দেখতে চান যাঁরা ফেসবুক কিংবা টুইটারের মাধ্যমে এত বড় বড় কথা বলেন, তাঁরা কে, কতটা দান করেন। কিছু মানুষের অযথা ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষের কাছে মাথা নত করবেন না বলে ইমন। তিনি এবং তাঁর বন্ধুরা মানুষের পাশে দাঁড়াবেন, আবার সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করবেন। কারণ ইমন মনে করেন, তাঁর পোস্ট দেখে যদি একজনও মানুষের জন্য কিছু করার উৎসাহ পান তাহলে সেটাই সবচেয়ে বড় সাফল্য।

আরও পড়ুন -  ইনস্টাগ্রামে স্টোরি নিয়ে জল্পনা, মা হতে চলেছেন নুসরত ?

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img