42 C
Kolkata
Monday, April 29, 2024

Maa Durga: মা দূর্গার ভূমিকায় মিঠাই, জি বাংলায়

Must Read

 আগমনীর বার্তা শুরু হয়ে গিয়েছে চারিদিকে। কান পাতলেই পুজো পুজো রব। পুজো মানেই মহালয় নিয়ে সকলের মনে উৎসাহ তৈরি হয়। দর্শকরা প্রতিবারই অপেক্ষায় থাকেন মহালয়াতের দুর্গার ভূমিকায় তাদের পছন্দের অভিনেত্রীকে দেখার জন্য। প্রতিবছরের ন্যায় এ বছরেও কে,কোন চ্যানেলে দেবী দূর্গার ভূমিকায় অভিনয় করতে চলেছেন তা নিয়ে ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে উত্তেজনা।

আরও পড়ুন -  Message: ফুটপাত দখল কারিদের বার্তা দিলেন পৌরনিগম

গতবার জি বাংলার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ওরফে মিঠাই কমলে কামিনী সেজেছিলেন। তবে দর্শকদের ইচ্ছে ছিল যে তাকে দুর্গার ভূমিকায় দেখার। সেই ইচ্ছাই পূরণ হতে চলেছে বলে আশা করা হচ্ছে।

সূত্র অনুসারে জানা যাচ্ছে যে, চলতি বছর মহিষাসুরমর্দিনীতে মা দুর্গার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সৌমিতৃষা কুন্ডুকে। এই খবর পাওয়া মাত্র দর্শকদের মধ্যে আনন্দের শেষ নেই।

আরও পড়ুন -  Bhojpuri Song: আম্রপালিকে একা বন্ধ ঘরে পেয়ে নিয়ন্ত্রণের বাইরে গেলেন নিরাহুয়া, দুষ্টুমি শুরু

 খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বয়ং মিঠাই নিজের স্টোরিতে শেয়ার করেছেন যা দেখে সাধারণ মানুষ অনুমান করছেন যে এই খবরটা একদম সত্যি। মিঠাইয়ের একজন অনুরাগী মিঠাইয়ের মা দুর্গার সাজে ছবি পোস্ট করেছেন আর মিঠাই সেটা শেয়ার করেছে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

আরও পড়ুন -  Bollywood Actress’s Look: দুর্গাপূজোয় বলি অভিনেত্রীদের চোখ ধাঁধানো কিছুঝলক

পাশাপাশি জানা যাচ্ছে যে, গত বছরের ন্যায় চলতি বছরেও মহাদেবের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রুবেল দাস তথা যমুনা ঢাকীর সংগীতকে। গত বছরেও মহাদেবের ভূমিকায় তাঁর নজরকাড়া অভিনয় মন ছুঁয়েছিল দর্শকে। ।

 চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এই বিষয়ে কিছু জানানো হয়নি।

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img