40 C
Kolkata
Monday, April 29, 2024

Horoscope: ২৫ শে জুলাই, রাশিফল দেখে নিন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আজ ২৫ শে জুলাই (৮ই শ্রাবণ) রবিবার রাশিফল।

মেষঃ আপনার দাম্পত্য জীবন খুব একটা মধুর হতে নাও পারে। সংসারে নানান অশান্তি হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। মিলেমিশে থাকুন।

বৃষঃ আপনি কোনো পুরোনো ভুলের জন্য অনুতপ্ত হতে পারেন। মন শান্ত রেখে ভুল শুধরে নেওয়ার চেষ্টা করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। মন ভালো থাকবে।

মিথুনঃ সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত রাখুন, নিজের মনের আনন্দ বজায় রাখতে। ভালো কাজ করুন। আজকে দিনটি বেশ ভালোই।

আরও পড়ুন -  Horoscope: আজ ২০ই সেপ্টেম্বর, রাশিফল দেখুন

কর্কটঃ আজকে দিনটি বেশ শুভ। কাছের কোনো বন্ধুকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন। পরের উপকারের জন্য নাম ডাক হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন।

সিংহঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। বিলাসিতার জন্য অনেক টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন। নিয়ম করে যোগাভ্যাস করুন।

কন্যাঃ আপনার পিতা কোনো কারণে অসুস্থ হতে পারে। পিতার প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছেও চিকিৎসা করান। ঠিক করে পথ্য নিন।

আরও পড়ুন -  সিরিয়ালের গোপী বউ এর বেলি ড্যান্স দেখে অবাক নেটিজেনরা !

তুলাঃ আপনি না চাইতে কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত কোনো পুরষ্কার পেতে পারেন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

বৃশ্চিকঃ আজ আপনি শারীরিক ভাবে অসুস্থ থাকতে পারেন। রক্তপাতের সম্ভাবনা আছে। নিজের প্রতি যত্নশীল হন। ঠিক করে পথ্য নিন। দিনটি খুব একটা মধুর যাবে না।

ধনুঃ অফিসে কাজের চাপ বাড়তে পারে। আজ আপনি মানসিক অবসাদে ভুগতে পারেন। মন শান্ত রেখে প্রতিদিন যোগাভ্যাস করুন। নিজের খেয়াল রাখুন। শান্ত রাখুন মন।

আরও পড়ুন -  Bappi Lahiri: বাপ্পী লাহিড়ীর বন্ধ কথা, কেন ? প্রথম ডিস্কো বিটস নিয়ে আসেন বাপ্পী

মকরঃ আপনার ব্যবসার শ্রীবৃদ্ধি হতে পারে। ব্যবসার নতুন কাজের জন্য যোগাযোগ আসার সম্ভাবনা আছে। সব নিয়ে দিনটি বেশ শুভ।

কুম্ভঃ আজ আপনার শিক্ষাক্ষেত্রে বা পড়াশোনার ক্ষেত্রে বেশ বড় বিঘ্ন আসতে পারে। ভেঙে পড়বেন না। মন দিয়ে নিজের পড়াশোনা করুন সাফল্য পাবেন।

মীনঃ আপনার সন্তানের জন্য চিন্তায় থাকতে পারেন। কোনো বড় অসুখ হতে পারে। সন্তানের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। বেশি করে সময় দিন। মনে সাহস রাখুন।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img