23 C
Kolkata
Tuesday, May 7, 2024

Shilpa Shetty: পর্নকাণ্ডে স্বামীর পাশে শিল্পা, রাজ পুরোপুরি নির্দোষ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ঘটনার পাঁচ দিন পর রাজ কুন্দ্রার পত্নী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে শুক্রবার জেরা করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার আধিকারিকরা।

পুলিশ স্টেশন নয় জুহুর বাড়িতেই এদিন প্রশ্নের মুখে পড়েছিলেন অভিনেত্রী। টানা পাঁচ ঘন্টা হয় এই সাওয়াল জবাবের পালা। কতটা কি কথাবার্তা হয়েছে সে ব্যপারে পুরোপুরি কোনো তথ্য নেই। তিনি স্বামীর পক্ষেই কথা বলেছেন। পুলিশ সূত্রের খবর, মুম্বই পুলিশকে দেওয়া প্রশ্নোত্তরে শিল্পা জানিয়েছেন কুন্দ্রার এই হটশটস ভিডিও অ্যাপের সঙ্গে তাঁর কোনওরকম লেনাদেনা ছিল না। তিনি আরও বলেন ওই অ্যাপে কী কনটেন্ট ছিল, সেই ব্যাপারেও কিছুই তিনি জানতেন না৷ এখন জানতে পেরেছেন।

সংবাদ সংস্থা এনএনআইকে শিল্পার এক ঘনিষ্ঠসূত্র থেকে জানা গিয়েছে, মুম্বই পুলিশকে অভিনেত্রী বলেছেন তাঁর স্বামী রাজ পুরোপুরি নির্দোষ। শিল্পা আরও জানান, তাঁর স্বামী কোনওরকম পর্নোগ্রাফি তৈরির কাজ করতেন না। পালটা সব দোষ তিনি রাজের বিজনেস পার্টনার তথা আত্মীয় প্রদীপ বক্সীর দিকে ছুঁড়ে দিলেন। তিনি বলেন, প্রদীপ বক্সী লন্ডনের স্থায়ী। তিনি একজন দাগী অভিযুক্ত ও এই অ্যাপের যাবতীয় কর্মকাণ্ড সেই নাকি দেখভাল করত।

আরও পড়ুন -  'মোহরা' ছবির পুনম ঝাওয়া-কে মনে পড়ে? এখন দেখুন পুরো চেহারা পাল্টে গেছে

পুলিশি জেরায় আর কিছু তথ্য না পাওয়া গেলেও রাজের পর্নোগ্রাফি ব্যবসা সম্পর্কে কতটা তথ্য ছিল শিল্পার কাছে, সেটাই খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। স্বামী – স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি রাজ কুন্দ্রার আরো একড়ি কোম্পানি জেএল স্ট্রিমও এখন পুলিশের নজরে । জেএল স্ট্রিম ওয়েবসাইটের জন্য পাঁচ মাস আগে একটি প্রমোশন্যাল ভিডিও নাকি শ্যুট করেছিলেন শিল্পা। তদন্ত করে জানা যাচ্ছে এই ওয়েবসাইটেও নাকি কিছু অ্যাডাল্ট কনটেন্ট তুলে ধরা হয় ও এখনও ভারতে অ্যাক্টিভ রয়েছে। কুন্দ্রা বাড়ি থেকে ৭০ টি পর্ন ভিডিও উদ্ধার করেছেন পুলিশ।

আরও পড়ুন -  অপ্রকাশিত মিউজিক ভিডিয়ো, সিদ্ধার্থ-শেহনাজের, মুহূর্তে ভাইরাল

শুক্রবার রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ ২৭ই জুলাই পর্যন্ত বাড়িয়ে দিয়েছে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট। পুলিশি হেফাজতের মেয়াদ বাড়তেই নিজের গ্রেফতারিকে অবৈধ দাবি করে গতকালই হাইকোর্টে আবেদন দাখিল করেছেন রাজ। তাঁর দাবি এই হটশটস অ্যাপের জন্য যে ভিডিও গুলি ব্রিটিশ যুক্তরাজ্যের একটি কোম্পানির জন্য তিনি বানিয়েছিলেন বলে এই কাণ্ডের সাথে একেবারে জড়িত নয়। সেগুলি অশ্লীল হলেও কিন্তু তা পর্নোগ্রাফি নয় কারণ সেখানে প্রকৃত যৌন সঙ্গমের কোনও দৃশ্য নেই।

বহু বছর পর হিন্দি সিনেমায় কামব্যাক করছেন শিল্পা। গত শুক্রবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা তার নতুন সিনেমা। গত কাল শিল্পা শেট্টি নিজের সোশ্যাল মিডিয়ার পাতা থেকে ‘হাঙ্গামা টু’ নিয়ে পোস্ট করেন। শিল্পা বলেন ’একটি ছবি অনেক মানুষের পরিশ্রমের ফল, তাই সকলকে অনুরোধ করছি ছবিটি দেখবার জন্য’। তবে রাজের এই গ্রেপ্তারির পর ছেলে আর মেয়েকে নিয়ে জুহুতে বোনের বাড়ি থাকছেন। আর রিয়ালিটি শোয়ের শ্যুটিং থেকে নিজেকে বিরত রাখছেন। তিনি এখন রাজের জন্য চিন্তা করছেন।

আরও পড়ুন -  অপরিচিত ব্যক্তির সাথে সময় কাটাচ্ছেন শেহনাজ, সালমান খানকে ছেড়ে, ভাইরাল ছবি

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img