33 C
Kolkata
Monday, April 29, 2024

অপ্রকাশিত মিউজিক ভিডিয়ো, সিদ্ধার্থ-শেহনাজের, মুহূর্তে ভাইরাল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    মাত্র ৪০ বছর বয়সে চুপিচুপি চলে গেলেন বিগ বস ১৩ র বিজয়ী, তথা ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সুপারস্টার সিদ্ধার্থ শুক্লা। একদিকে প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণা যেমন রয়েছে, তেমনই শেহনাজ গিলকে নিয়েও চিন্তায় রয়েছেন ‘সিধনাজ’ অনুগামীরা। সিদ্ধার্থের মৃত্যুর পর পুরোপুরি মানসিকভাবে ও শারীরিকভাবে ভেঙে পড়েছেন শেহনাজ।

 সামনে এল সিদ্ধার্থ-শেহনাজের ভালোবাসার কিছু অপ্রকাশিত ঝিলক। গত বছরেই জানা গিয়েছিল সিদ্ধার্থ-শেহনাজ ওরফে সিধনাজকে অভিনয় করতে দেখা যাবে সুরেলাকন্ঠী শ্রেয়া ঘোষালের একটি মিউজিক ভিডিয়োতে। এই নতুন গানের নাম ‘হ্যাবিট’। তবে কবে মুক্তি পাবে সে কথা কিছু জানা যায়নি। তবে সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুর পর গোয়ায় শ্যুটিং করা গানের মিউজিক শ্যুটের কিছু ঝলক প্রকাশ্যে এনেছেন ফটোগ্রাফার ওভেজ শায়েদ। না কোনো ভিডিও নয় তাঁর ক্যমেরায় লেন্সবন্দী কিছু স্টিল ছবি প্রকাশ্যে সিধনাজের রসায়ন। এই ছবিতে দুজনের মাখোমাখো কেমিস্ট্রি, খুনসুটি আর ভালোবাসা সবই প্রকাশ পেয়েছে। আবার দুজনের পোশাকেও রং মিলান্তি ছিল। নীল রঙ মনোকিনিতে পাঞ্জাবি কন্যা শেহনাজ অন্যদিকে সিদ্ধার্থের পরনে নীল রঙা শর্টস ও নীল-সাদা ফ্লোরাল প্রিন্টেট শার্ট। দীর্ঘসময় ধরেই এই গান মুক্তির অপেক্ষায় ছিল সিধনাজ ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

প্রিয় অভিনেতার মৃত্যুর পর এই জুটির শেষ কাজ দেখার জন্য আরো অধীর আগ্রহী সক্কলে কারণ এই গানের ভিডিয়োতেই হয়তো শেষবার ‘সিধনাজ’কে একসঙ্গে দেখবার সুযোগ পাওয়া যাবে। কেউ কেউ অবশ্য বলেছেন এখনো নাকি এই মিউজিক ভিডিয়োর পুরোপুরি শ্যুট সম্পূর্ণ হয়নি। যাই হোক এই ছবি প্রকাশ্যে আসতেই কমেন্ট বক্সে মনের ভালোবাসা আর দুঃখ দুই প্রকাশ করেছেন সিদ্ধার্থ শুক্লার ভক্তরা, আবেগপ্রবণ হয়ে পড়েছে। এই মিউজিক ভিডিও কবে মুক্তি হবে বা শ্যুটিং শেষ হয়েছে কিনা তা নিয়ে এখনও কোনওরকম আনুষ্ঠিক ঘোষণা হয়নি। আদেও এই গান মুক্তি পাবে কিনা সেই নিয়েও সন্দেহ রয়েছে বিটাউনের অনেকের। উল্লেখ্য, গত সোমবারই অভিনেতা সিদ্ধার্থের পরিবারের তরফে আয়োজন করা হয়েছিল একটি ভার্চুয়াল স্মরণসভা। সেখানে জুম লিঙ্কের মাধ্যমে যোগ দিতে পেরেছেন সিদ্ধার্থ অনুরাগীরাও। তবে প্রিয় মানুষ চলে যাওয়ার পর থেকে শেহনাজের মুখের হাসিটাও উধাও হয়ে গিয়েছে। তবে সিদ্ধার্থের মৃত্যুর পর সারাক্ষণ শেহনাজের পাশে রয়েছেন তাঁর দাদা, শেহবাজ। তবে বিটাউনের সূত্র থেকে জানা গিয়েছে, সদ্য ছেলেকে হারানোর সিদ্ধার্থ শুক্লার মা রীতা শুক্লা ভেঙে পড়লেও এই সময় শেহনাজকে পুরোপুরি আগলে রাখছেন।

আরও পড়ুন -  Back Pocket: যে সমস্যা দেখা দিতে পারে, পিছনের পকেটে মানিব্যাগ রাখলে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img