32 C
Kolkata
Tuesday, May 7, 2024

সুশান্তের দুই প্রাক্তন প্রেমিকা, অঙ্কিতা ও রিয়া এক সাথে থাকবে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   শীঘ্রই শুরু হতে চলেছে ‘বিগ বস 15’। এর সঙ্গেই জল্পনা শুরু হয়েছে অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande) ও রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) কে নিয়ে।

অঙ্কিতা ও রিয়া দুজনের কাছেই ‘বিগ বস 15′এ অংশগ্রহণ করার জন্য অফার দেওয়া হয়েছে। কিন্তু শেষ অবধি অঙ্কিতা কতদূর এই অফার গ্রহণ করবেন তা নিয়ে রয়েছে সংশয়। খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে ‘পবিত্র রিস্তা 2.0’। দীর্ঘদিন পরে আবারও অর্চনার ভূমিকায় অভিনয় করবেন অঙ্কিতা। সুশান্তের অবর্তমানে মানবের চরিত্রে অভিনয় করবেন শাহির শেখ (shaheer sheikh)। কিন্তু রিয়ার হাতে এই মুহূর্তে কোনো বড় কাজ নেই। মাঝে একবার শোনা গিয়েছিল, রিয়াকে হয়তো ‘দ্রৌপদী’র চরিত্রে দেখা যেতে পারে। পরবর্তীকালে এই নিয়ে আর কোনো কথা শোনা যায়নি। রিয়া এই মুহূর্তে সুশান্তের মৃত্যু মামলায় জামিনে মুক্ত রয়েছেন। রিয়াকে সুশান্ত কোনোদিন নিজের প্রেমিকা হিসাবে পরিচয় না করালেও সুশান্তের মৃত্যুর পর রিয়া নিজেকে সুশান্তের প্রেমিকা বলে দাবি করেছিলেন। সুশান্তের শারীরিক পরিস্থিতি নিয়ে একাধিক দাবি করেছিলেন রিয়া যেগুলি সুশান্তের পরিবার ‘মিথ্যাচার’ বলে নস‍্যাৎ করে দিয়েছেন। অপরদিকে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতাকে রিয়া ‘সুশান্তের বিধবা’ বলে কটাক্ষ করেছেন।

আরও পড়ুন -  ছোটপর্দার সুবর্ণলতা কোথায় হারিয়ে গেলো, যোগ্য সম্মান মেলেনি জাতীয় পুরস্কার পেয়েও!

শেষ অবধি অঙ্কিতা ও রিয়ার সঙ্গে এক ছাদের তলায় থাকতে রাজি হবেন কিনা, তা সময় বলবে। এছাড়াও ‘বিগ বস 15′-এর সম্ভাব্য প্রতিযোগীদের তালিকায় রয়েছেন নেহা মরদা (Neha marda), জেনিফার উইঙ্গেট (Jennifer winget), আদা খান (Adaa khan), দিশা পারমার (Disha parmar), অভিজিৎ সাওয়ান্ত (abhijit sawant), তেজস্বী প্রকাশ (Tejaswi prakash), দিশা ভাকানি (Disha bhakani), সুরভী চন্দা (surbhi chanda), হর্ষ লিম্বাচিয়া (Harsh limbachiya), ভারতী সিং (Bharti singh)।

আরও পড়ুন -  “স্বচ্ছ কর ব্যবস্থা-সৎব্যক্তিদের সম্মান জানানো”-র জন্য প্ল্যাটফর্মের সূচনা করেছেন প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী

‘পবিত্র রিস্তা’র সেটে বন্ধুত্ব হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের। সুশান্ত ও অঙ্কিতা একসময় লিভ-ইন শুরু করেন। অঙ্কিতা সুশান্তের পছন্দকে সবসময় গুরুত্ব দিতেন। তাঁদের ঘর সাজানো হয়েছিল সুশান্তের পছন্দমতো। শুটিং না থাকলে সুশান্তের পছন্দের রান্না করতেন অঙ্কিতা। সুশান্ত বই পড়তে ভালোবাসতেন। সুশান্তের জন্য অঙ্কিতা সুশান্তের পছন্দের বিষয়ের বই সংগ্রহ করে আনতেন অঙ্কিতা। সুশান্তের জন্য একসময় নিজের কেরিয়ার ছেড়ে দিতেও চেয়েছিলেন তিনি। সুশান্তের পরিবারের সদস্যদের সঙ্গেও অঙ্কিতার সম্পর্ক যথেষ্ট ভালো ছিলো। সুশান্তের পাটনার বাড়িতে বহুবার গিয়েছেন অঙ্কিতা। সুশান্ত-অঙ্কিতার বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু সুশান্ত হঠাৎ এই সম্পর্ক ভেঙে দেন। এক সময় সুশান্তের জীবনে আগমন হয় রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty)। কিন্তু সুশান্ত ক্রমশ নিজের ভুল বুঝতে পারছিলেন। কাউন্সেলিং এর সময় সাইকিয়াট্রিস্ট এর কাছে সুশান্ত অকপট স্বীকারোক্তি করে বলেছেন, অঙ্কিতা তাঁর জীবনের একমাত্র ভালোবাসা। অঙ্কিতার মতো করে কেউ তাঁকে ভালোবাসতে বা বুঝতে পারেননি। ততদিনে অবশ্য অঙ্কিতার সঙ্গে বাগদান হয়ে গেছে শিল্পপতি ভিকি জৈন (viki jain)এর।

আরও পড়ুন -  শার্লিন চোপড়া এবার টেক্কা দিলেন উরফি জাভেদকে, ছবিগুলি দেখা মাত্র হৈচৈ শুরু – SHERLYN CHOPRA PHOTOS

এত কিছুর পরেও অঙ্কিতার সঙ্গে সুশান্তের দিদিদের যোগাযোগ যথেষ্ট ভালো ছিল। সুশান্তের বাবার সঙ্গেও ফোনে যোগাযোগ ছিল অঙ্কিতার। গত বছর হঠাৎ সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু ঘটে। এই খবর অঙ্কিতাকে জানানো হলে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। সুশান্তের ফ্ল‍্যাটে গিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। সম্প্রতি সুশান্তের স্মৃতির উদ্দেশ্যে অঙ্কিতা ও সুশান্তের দিদি এক হাজার বৃক্ষরোপণ করেছেন। এমনকি সুশান্তের মৃত্যুর তদন্তে সাহায্য করছেন অঙ্কিতা। ভিকি জৈন তাঁর জীবনে এলেও আজও অঙ্কিতার ঘরের দেওয়াল জুড়ে ফ্রেমবন্দী রয়েছে সুশান্তের প্রাণবন্ত মুহূর্ত। অঙ্কিতার ফ্ল্যাটের নেমপ্লেটে এখনও লেখা রয়েছে ‘সুশান্ত-অঙ্কিতা’।

Latest News

Gold Price Today: সোনার দাম হটাৎ পরিবর্তন কলকাতায়, ক্রেতারা চিন্তায়, আজকে বাজারদর কি রয়েছে?

Gold Price Today: সোনার দাম হটাৎ পরিবর্তন কলকাতায়, ক্রেতারা চিন্তায়, আজকে বাজারদর কি রয়েছে? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img