31 C
Kolkata
Monday, May 6, 2024

শার্লিন চোপড়া এবার টেক্কা দিলেন উরফি জাভেদকে, ছবিগুলি দেখা মাত্র হৈচৈ শুরু – SHERLYN CHOPRA PHOTOS

Must Read

পা ফেলেছিলেন ২০০২ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে। তিনি খুব পরিচিত মডেল হওয়ার সাথে ভালো অভিনেত্রী এবং গায়িকা। অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন পরে না।

উল্লেখ্য, ‘মিস অন্ধ্র বিউটি’র খেতাবও আছে শার্লিনের ঝুলিতে। এই মুহূর্তে অভিনেত্রী নিজের বহু ফটোশুট লুকের সূত্র নিয়ে আবার সকলের নজর কেড়েছেন নেটজনতার একাংশের। সাথে টেক্কা দিয়ে দিলেন উরফিকেও।

এখন অভিনেত্রী হিসাবে সোশ্যাল মিডিয়ার পাতায় ঘোরাঘুরি নেহাত কম নয় শার্লিন চোপড়ার। প্রায়ই অভিনেত্রী নিজের বহু সাহসী ঝলক ভাগ করে নেন নেটভক্তদের একাংশের সাথে। সেইসমস্ত সাহসী ঝলক কোনোভাবেই নজর এড়ায় না কারোরই, আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। এখন অভিনেত্রীরই শেয়ার করে নেওয়া কিছু ঝলক ভাইরাল হয়ে গেলো।

ঝলকে অভিনেত্রীকে নীল রঙের একটি ওয়েস্টার্ন খোলামেলা পোশাকে দেখা যাচ্ছে। কালো হাইহিল এবং মেকাপে এএলটি বালাজির কোন একটি অনুষ্ঠানে এদিন উপস্থিত হয়েছিলেন।

সাম্প্রতিক এই ফটোশুটে অভিনেত্রীকে সবুজ রঙের শাড়িতে দেখা গিয়েছিল। তিনি শাড়ির আঁচল সরিয়েই ডিপ নেকলাইন কাটিং ব্লাউজেই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। এদিন মানানসই মেকাপে তার পায়ে চকলেট রঙের জুতো ছিল।

আবার এই ফটোশুটে অভিনেত্রীকে সাহসী রাত পোশাকেই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন। গ্লসি মেকাপে আবেদনময়ী রূপেই ক্যামেরার সামনে হাজির।

এই ঝলকে অভিনেত্রীকে প্রয়োজনের অতিরিক্ত সাহসী ঝলকে দেখা গিয়েছিল। এদিন অভিনেত্রীর পরনে কালো ট্রান্সপারেন্ট প্যান্ট এবং ঝকঝকে ব্রালেট ছিল। সাজানো-গোছানো সেটেই এই পোশাকে পোজ দিয়েছেন।

এখানে এই ঝলকে অভিনেত্রীকে সাদা ওয়েস্টার্ন পোশাকেই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যাচ্ছে। তিনি সোফায় বসে পায়ের উপর পা তুলেই বোল্ড লুক শেয়ার করে নিয়েছিলেন।

আরও পড়ুন -  চোখের জল ফেললেন সবার সামনে অক্ষয় কুমার, কারণ কি?

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img