31 C
Kolkata
Sunday, May 19, 2024

ট্যাটু করতে গেলেন আম্রপালি দুবে নিরাহুয়ার নাম হাতে থাকবে, এনাদের কেমিস্ট্রি দারুন পছন্দ করলেন নেটদর্শকরা

এই ভিডিওটি ৪৪ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন

Must Read

এখনকার সময়ে ভারতীয় দর্শকদের কাছে ভোজপুরী গানে ক্রেজ প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের সাথে সাথে এখনকার সময়ে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে এসে যাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় খুব বেশি উন্নতি হয়েছে ভোজপুরি ছবির।

নানান ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ প্রায় সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার জগতে। ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় নানান ধরনের ভোজপুরি সিনেমার গান এবং ভিডিও। যারা ভোজপুরি সিনেমার সাথে পরিচিত, সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবের নাম আগে থেকে জানেন।

আরও পড়ুন -  Dance Video: আম্রপালি আগে নিজের শরীর ভিজিয়ে নিয়ে তারপর উত্তপ্ত রোম্যান্স করলেন নিরাহুয়ার সাথে

আপনারা যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন, অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জেনে গেছেন। বহুজন ভোজপুরি ইন্ডাস্ট্রি ভালোবাসেন শুধুমাত্র আম্রপালির কারণে। এই অভিনেত্রীর মায়াবী তাকানো প্রেমে পড়েছেন লাখ লাখ নেটভক্তরা।

আবার বহুজন এই অভিনেত্রীর মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে ওঠেন। তাঁর মিউজিক ভিডিও রিলিজ হলে তা সুপারহিট চোখ বুজে। নিজের ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশি কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সঙ্গে।

আরও পড়ুন -  Bhojpuri Song: আম্ভ্রপালিকে নাইটিতে দেখে নিয়ন্ত্রণহীন হলেন নিরাহুয়া, ভক্তরা ভিডিও দেখে পাগল

তাঁদের অনস্ক্রিন অথবা রিয়েল ওয়ার্ল্ড সবেতেই দুই তারকার কেমিস্ট্রি বেশ শক্ত। তাঁরা সবসময় একসাথে থাকেন। আবার ভোজপুরী ভক্তদের এই জুটির মজবুত কেমিস্ট্রি ব্যাপক পছন্দ।

সম্প্রতি ইন্টারনেট জগতে ব্যাপক ভাইরাল হচ্ছে নিরাহুয়া ও আম্রপালির নাচের ভিডিও। এই মিউজিক ভিডিওর নাম, ‘গোদনওয়া‘। এখানে অভিনেত্রী আম্রপালি বাজারে এক নামী ট্যাটু করা মহিলার কাছে যান। বলেন মহিলাকে তার হাতে একটি ট্যাটু করতে হবে। মহিলাটি একটু ব্যস্ত, অভিনেত্রীকে অপেক্ষা করতে বলেন। তারপরেই শুরু করেন তাঁর নাচ।

আরও পড়ুন -  Video: গা ছম ছম গভীর রাতে খাটিয়ায় শুয়ে ঝড় তুলে দিলেন অক্ষরা-নিরাহুয়া, দেখে মজা পাবেন গোপনে

তারকা জুটির রোম্যান্স দেখে লজ্জায় পড়বেন আপনিও। তাঁদের কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন ভক্তমহল। তাঁর নিজের সরল সাধারণ স্টাইল বাজিমাত করেছেন অভিনেত্রী। ২০২৩ সালের ২২ আগস্ট এই ভিডিও ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়ে গেছে। প্রায় ৪৪ লাখের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img