26 C
Kolkata
Thursday, May 9, 2024

নতুন চেহারায় মহেন্দ্র সিং ধোনি, দেখলে চিনতে পারবেন না, লেটেস্ট ছবি – MS DHONI NEW LOOK

সম্প্রতি একটি নতুন লুকে ভাইরাল হতে শুরু করেছেন মহেন্দ্র সিং ধোনি

Must Read

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও তিনি মানুষের মনে বিরাজ করছেন এখনও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

প্রায় দেখা যায় নিত্য নতুন লুক ট্রাই করতে। তাঁর নতুন চেহারার কারণে খবরে আসেন মহেন্দ্র সিং ধোনি। তিনি যখন ক্যারিয়ার শুরু করেছিলেন, সেই সময়ে তিনি লম্বা চুলের কারণে পুরো ভারতের হার্ট থ্রব ছিলেন।

সব থেকে বড় কথাটা হলো, আজকের দিনে তার প্রত্যেকটি লুক ভক্তদের মধ্যে একটা ক্রেজ বৃদ্ধি করে চলেছে। এরকমই একটা নতুন লুক নিয়ে আবার হাজির মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন -  নীল সমুদ্রের ধারে, খোলা আকাশের তলায়, বালি মাখা হট লুকে, ঋতুপর্ণা সেনগুপ্ত !

কিছুদিন আগে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এম এস ধোনির নতুন চেহারা সোশ্যাল মিডিয়াতে শিরোনাম উঠেছে। মাহির এই নতুন লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হচ্ছে, মানুষ বেশ পছন্দ করছেন ও প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। মাহিকে নতুন করে চিনছেন। এই নতুন লুকে তাকে দেখা যাচ্ছে লম্বা চুলের সাথে। সাথেই তার হালকা দাড়িও রয়েছে যা ছবিতে স্পষ্ট ভাবে দেখা গেছে।

আরও পড়ুন -  Ind vs Aus World Cup 2023: ফাইনাল ম্যাচের জন্য বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত ভারতীয় রেলের

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ছবিতে মাহিকে দেখা যাচ্ছে একটি কালো টিশার্ট পড়ে। সাথেই তিনি কালো রঙের রোদ চশমা পরেছেন যা তার এই গেটআপকে অনেক আকর্ষণীয় করেছে।

নতুন লুক ভাইরাল হওয়ার পরে তার ভক্তরা নানা ধরনের প্রতিক্রিয়া জানিয়েছেন। মাহির একজন ভক্ত বলেছেন মাহিকে এবারে মডেলিং শুরু করা দরকার। কেও বলছেন, এবারে বলিউড যাত্রা শুরু করতে পারেন মহেন্দ্র সিং ধোনি। অনেকে আবার লিখেছেন ধোনী যেন বয়সের সাথে সাথেই তরুণ হচ্ছেন। আবার অনেক বলছেন, মাহির সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য অন্য কোন মডেলকে পাওয়া যাবে না। ফলে এম এস ধোনির এই নতুন লুক সোশ্যাল মিডিয়াতে সাড়া ফেলেছে।

আরও পড়ুন -  Palak Muchhal Married: সংগীতশিল্পী পলক মুচ্ছাল বিয়ে করলেন

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img