41 C
Kolkata
Saturday, April 27, 2024

একে বারে আইফোনের মতোই ফোন নিয়ে এল Vivo

Must Read

স্মার্টফোনের চাহিদা দিনদিন বেড়ে চলেছে। ভালো স্মার্টফোন নিয়ে আসার দৌড়ে ব্যস্ত সব প্রতিষ্ঠানই। এবার যুক্ত হচ্ছে ভিভোও। ভিভো বাজারে আইফোনের সাথে প্রতিযোগিতা করার জন্য একটি স্মার্টফোন চালু করলো। নাম দেওয়া হয়েছে Vivo X90 Pro Smartphone.

Vivo X90 Pro Smartphone স্পেসিফিকেশন নিয়ে কথা বলতে হলে এতে থাকছে ৬.৭৮ ইঞ্চি থ্রিডি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে যা ১২০ হার্জ রিফ্রেশ রেটে কাজ করবে। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ অপারেটিং সিস্টেমে কাজ করবে স্মার্টফোনটি। ডিসপ্লের সঙ্গে আছে ৩ থ্রি লেয়ার আই প্রটেকশন। যেটা নীল রশ্মির মতো ক্ষতিকর রশ্মি থেকে চোখকে রক্ষা করবে। এটি একটি অক্টা-কোর ৪ এনএম মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্রসেসর রয়েছে।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: রোমান্সে মেতেছিলেন শ্রাবন্তী, অভিনেতা সাহেবের সাথে,আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

ভিভো এক্স৯০ প্রো স্মার্টফোনটির ক্যামেরা কোয়ালিটি, এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর রয়েছে, যা সনি আইএমএক্স ৯৮৯ ১ ইঞ্চি। আছে দ্বিতীয় ক্যামেরায় ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৫৮ সেন্সর ও তৃতীয় ক্যামেরাটি ১২ মেগাপিক্সেল। এতে রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা যা ভিডিও কলিং এবং সেলফির করার জন্য।

আরও পড়ুন -  ৩৪ নাম্বার জাতীয় সড়কের পাশে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার!

ব্যাটারি পাওয়ার, এতে একটি ৪৮৭০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন সহ আসে। ১৫ মিনিটের মধ্যেই চার্জ হবে। এতে রয়েছে ৫০ ওয়াটের ওয়্যারলেস চার্জিং। এতে ৫জি, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.৩, এনএফসি, জিপিএস ও কানেক্টিভিটির জন্য ইউএসবি টাইপ-সি পোর্ট সাপোর্ট আছে।

আরও পড়ুন -  Ranveer-Rakhi: রাখি সাওয়ান্তের প্রতিক্রিয়া, রণবীরকে নগ্ন দেখে কি জানালেন ?

৮ জিবি RAM+ ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৯,৯৯৯ টাকা। ২৫৬ জিবি স্টোরেজ সহ ১২ জিবি RAM এর দাম ৬৩,৯৯৯ টাকা। স্মার্টফোনটি দুটি রঙ, ব্ল্যাক ও ব্রীজ ব্লু।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img