31 C
Kolkata
Thursday, May 9, 2024

Srabanti Chatterjee: রোমান্সে মেতেছিলেন শ্রাবন্তী, অভিনেতা সাহেবের সাথে,আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

Must Read

 জুটি বেঁধেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও সাহেব ভট্টাচার্য টলিউডে। পরিচালক ত্রিদিব রমনের উড়ান চলচ্চিত্রে এই জুটি সকলের মন কেড়েছিল। নারীর ক্ষমতায়নের গল্প বলা হয়েছে উড়ানে।

ছবিতে পৌলমীর চরিত্র মূল চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। যার স্বপ্ন ছিলো প্লে-ব্যাক সিঙ্গার হওয়ার। কিন্তু সংসারের চাপে স্বপ্ন সফল হলো না। নিজের স্বপ্নকে দূরে সরিয়ে চাকরির দায়িত্ব কাঁধে তুলে নেয়। সেই চাকরিতে গিয়েও খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হয় পৌলমীকে। আর্সেনিকে জর্জরিত এক প্রত্যন্ত গ্রামের স্কুলের গানের টিচার সে।

আরও পড়ুন -  KL Rahul: পশ্চিম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে হার, কে এল রাহুলের দুর্দান্ত ৭৪ রান

ছবিতে ‘রোমিতে’র চরিত্রে অভিনয় করেছেন সাহেব। বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন সুব্রত দত্ত। পৌলমী কি পারবে এই গ্রামের মানুষগুলোকে সুস্থ জীবন দিতে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় কিন্তু এমন নারী কেন্দ্রিক ছবিতে অভিনয় করে বেজায় খুশি হয়েছেন। এই সিনেমাটিতে সংগীত পরিচালনা করেছেন জয় সরকার, গানের কথা লিখেছেন শ্রীজাত। গানগুলো গেয়েছেন শ্রেয়া ঘোষাল ও শ্রীকান্ত আচার্য। অসাধারণ গানের সাথে ভীষণ ভালো লাগল তাদের দুজনের মাখোমাখো এই রোমান্স।

আরও পড়ুন -  পুজো নিয়ে ক্লাবের গোষ্ঠীবাজির জের! নদী থেকে উদ্ধার নিখোঁজ যুবকের দেহ

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’ এবং ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় ভক্তদের মন জয় করেছেন।

আরও পড়ুন -  Shehnaz Broke Down: কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ ! ভিডিও দেখুন

জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে। সম্প্রতি শ্রেয়া ঘোষালের গাওয়া এই সিনেমার জেগে জেগে গানটি। যেন নতুন করে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। সাহেব এর সাথে জুটিতে খুব সুন্দর লাগছে শ্রাবন্তীকে।

Latest News

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img